ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রেলস্টেশনে বৃষ্টিদিনে শিমু-পাভেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৫
রেলস্টেশনে বৃষ্টিদিনে শিমু-পাভেল টেলিছবির দৃশ্যে পাভেল ও সুমাইয়া শিমু

‘একদিন বৃষ্টিতে...’ এরপর বিকেলে নয়, সময়টা ভোর। ছাতা ছিলো, তবে অস্থিরতায়-উদ্বেগে-ভালোবাসায় শিমু যে কখন ছাতার বাইরে চলে এসেছেন, লাল শাড়িটা ভিজে জুবুথবু; টেরই পাননি।

আকাঙ্খিত ট্রেনটি স্টেশন ছেড়ে চলে গেছে। গল্পের একেবারে শেষ মুহূর্ত এটি’- জানাচ্ছেন মাতিয়া বানু শুকু। যার জন্য ঝুম বর্ষা মাথায় নিয়ে এতোদূর ছুটে আসা শিমু-পাভেলের, তার দেখা কি পাওয়া যায় শেষ পর্যন্ত? সে উত্তর গোপনই থাক। বরং শোনা যাক সেই লোকটার গল্প যার জন্য তাদের এতো মায়া পড়ে আছে।

সুজন তার নাম। মোবাইল ফোনের দোকান আছে মফস্বল শহরে। কবি স্বভাব। কবিতা-প্রেমপত্র লিখে দেয় একে ওকে। মেইলে, ফেসবুকে, কখনও হাতে লিখে। এভাবেই দেখা সাথীর সঙ্গে। মালয়েশিয়ায় থাকে ওর স্বামী। তাকে ফোন করতেই আসে দোকানে। সুজন-সাথীর বন্ধুত্ব ছোটবেলা থেকে। মাঝখানে দীর্ঘ দূরত্ব ছিলো। এরপর বাকি গল্পজুড়ে আরও অনেকখানি মায়া, গোপন বিরহ।

টেলিছবিটির নাম ‘বন্ধুর চেয়ে বেশি’। মাতিয়া বানু শুকু লিখেছেন। পরিচালনাও তার। আছেন সুমাইয়া শিমু, পাভেল ইসলাম; আর গল্পে যার নাম সুজন, সে চরিত্রে মীর সাব্বির। ঈদের আগেই শেষ হয়েছে দৃশ্যধারণ। আগামীকাল শুক্রবার (২ অক্টোবর) বিকেল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে প্রচার হবে টেলিছবি ‘বন্ধুর চেয়ে বেশি’।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।