ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আলাউদ্দিন আলীর সোনালি গানের অ্যালবাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৫
আলাউদ্দিন আলীর সোনালি গানের অ্যালবাম

‘কেউ কোনদিন আমারে তো কথা দিলো না’, ‘শত জনমের স্বপ্ন’, ‘আছেন আমার মোক্তার’,  ‘একবার যদি কেউ ভালোবাসতো’, ‘বাড়ির মানুষ কয়’, ‘বন্ধু তিনদিন তোর বাড়িত’, ‘কেঁদো না আর কেঁদো না,’ ‘ভেঙেছে পিঞ্জর’, ‘এই দুনিয়া এখন তো আর সেই দুনিয়া নাই’, ‘হারানো দিনের মত’- কালজয়ী এসব গানের সুরস্রষ্টা আলাউদ্দিন আলী। তার সুরে এই গানগুলো গেয়েছেন জনপ্রিয় শিল্পীরা।

এবার এই গানগুলো নিয়ে নতুন মোড়কে এ্যালবাম প্রকাশ করা হয়েছে। এর নাম ‘আলাউদ্দিন আলীর সোনালী গান’। চ্যানেল আইয়ের ১৭তম জন্মদিন উপলক্ষে বৃহষ্পতিবার (১ অক্টোবর) এর মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, চলচ্চিত্রকার আমজাদ হোসেন, কণ্ঠশিল্পী সৈয়দ আবদুল হাদী, সাবিনা ইয়াসমিন, তপন চৌধুরী, ফুয়াদ নাসের বাবু, হামিন আহমেদ, দিনাত জাহান মুন্নি প্রমুখ। অ্যালবামের গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, সৈয়দ আবদুল হাদী, রুনা লায়লা, সুবীর নন্দী, এন্ড্রু কিশোর ও মিতালী মুখার্জী। এটি প্রকাশ করেছে ইমপ্রেস অডিও ভিশন।

এদিকে একই অনুষ্ঠানে অসুস্থ সুরকার আলাউদ্দিন আলীর চিকিৎসায় দুই লক্ষ টাকা দেওয়ার ঘোষণা দিয়েছে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘন্টা, অক্টোবর ১, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।