ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শ্রীলেখাকে অশ্লীল ক্ষুদে বার্তা, নারী আটক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৫
শ্রীলেখাকে অশ্লীল ক্ষুদে বার্তা, নারী আটক শ্রীলেখা মিত্র

ওপার বাংলার অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে মোবাইল ফোনে অশ্লীল ক্ষুদে বার্তা (এসএমএস) পাঠানোর অভিযোগে এক নারীকে গ্রেফতার করেছে সোনারপুর থানা পুলিশ।

বুধবার রাতে যাদবপুর এলাকার বিজয়গড় থেকে অ্যানি সিং ওরফে অনিতা নামে ওই নারীকে গ্রেফতার করে পুলিশ।



এর আগে অশ্লীল ক্ষুদে বার্তা পাঠানোর অভিযোগ জানিয়ে রোববার (২৭ সেপ্টেম্বর) সোনারপুর থানায় একটি সাধারণ ডাইরি (জিডি) করেন শ্রীলেখা।

পুলিশকে তিনি জানান, বারবার নিষেধ করা সত্ত্বেও এসএমএস আসা বন্ধ হয়নি। সেই এসএমএস-এ কখনও অভিনেত্রীকে চুম্বনের প্রস্তাব, কখনও তার সঙ্গে একান্তে সময় কাটানো, কখনও বা তাকে নিয়ে বাইরে ঘুরতে যাওয়ার কথা বলা হয়েছে। বেশ কয়েকদিন ধৈর্য ধরার পর অবশেষে পুলিশের শরণাপন্ন হন তিনি।

৪৪ বছর বয়সী এ অভিনেত্রী জানিয়েছেন, নানা সময়েই ভক্তরা ফোন করে কথা বলেন। কাজের প্রশংসা করেন। কিন্তু ওই নারী প্রথমদিন ভোর সাড়ে ৫টায় আমাকে ফোন করেন। বিষয়টিকে তেমনভাবে গুরুত্ব দেইনি। কারণ ওই নারীকে অন্ধ ভক্তই ভেবেছিলাম। কিন্তু তারপর থেকেই বারবার ফোন করা শুরু করেন তিনি।

শ্রীলেখা আরও জানান, ‘বিরক্ত হয়ে ওই নারীর নম্বরটি ব্লক করে দিলেও দিনে ১৫০-২০০টি অশ্লীল এসএমএস করতেন তিনি। এখানেই শেষ নয়। তার নম্বরটি ব্লক করে দেওয়ায় রাস্তাঘাটের যার-তার মোবাইল ফোন থেকে আমাকে ফোন করা শুরু করেন। বিরক্ত হয়ে একসময় আমি অন্য নম্বরই ধরা বন্ধ করে দিয়েছলাম। কিন্তু এতে কাজের ক্ষতি হওয়ায় বাধ্য হয়ে পুলিশে অভিযোগ করি। ’

শ্রীলেখার অভিযোগে পুলিশ ওই নম্বরটির সূত্র ধরে অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে। নম্বরটি টাওয়ার লোকেশন দেখে জানতে পারে বিজয়গড় এলাকা থেকে ওই এসএমএসগুলো করা হচ্ছে। এরপর বুধবার রাতে সেখানে পৌঁছে হতবাক হয়ে যায় পুলিশের দলটি। পুলিশের ধারণা ছিল কোনো পুরুষ এই ধরনের আচরণ করছেন। কিন্তু অভিযুক্তর খোঁজে গিয়ে দেখা যায় এক নারী মোবাইল ফোন থেকে ওই এসএমএসগুলি করা হতো।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৫
বিএসকে/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।