ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বর্ণাঢ্য আয়োজনে হলো স্বর্ণালি সতেরো

স্টাফ করেসেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৫
বর্ণাঢ্য আয়োজনে হলো স্বর্ণালি সতেরো

দিনব্যাপী নানা আয়োজনে বৃহষ্পতিবার (১ অক্টোবর) পালিত হল চ্যানেল আইয়ের জন্মদিন। ১৭তম জন্মদিনের সূচনালগ্লে রাত ১২টা ১ মিনিটে কেক কেটে জন্মদিন উদযাপন অনুষ্ঠানে অংশ নেন সংস্কৃতি ও রাজনীতি অঙ্গনের গুণীজনেরা।



এই আয়োজনে উপস্থিত ছিলেন বন ও পরিবেশমন্ত্রী শাহজাহান সিরাজ, বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, সাবেক মন্ত্রী এম মোরশেদ খান, বিএনপি নেতা আবদুল্লাহ আল নোমান, সাবেক মন্ত্রী আ স ম আবদুর রব, ইকবাল হোসেন টুকু, বিএনপি নেতা শামসুজ্জামান দুদু, সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম (বীরউত্তম), সুপ্রীম কোর্ট বার এসোসিয়েশনের সাবেক মহাসচিব মাহবুবউদ্দিন খোকন, চ্যানেল আই ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, পরিচালক জহিরউদ্দিন মাহমুদ মামুন, মুকিত মজুমদার বাবু ও চ্যানেল আই পরিবারের সদস্যবৃন্দ।    

এদিন সকাল ১১টা ৫ মিনিটে দিনব্যাপী জন্মদিন উৎসব কার্যক্রমের উদ্বোধন করা হয়। শুভেচ্ছা জানাতে চ্যানেলটির কার্যালয়ে এসেছিলেন রাজনীতিবিদ, সুশীল সমাজ, বিভিন্ন প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা, দেশের খ্যাতিমান তারকা, বিভিন্ন শ্রেণী পেশার মানুষেরা। এখানে গান পরিবেশন করেন আবদুল জব্বার, ফরিদা পারভীন, ফকির আলমগীর, ফেরদৌস আরা, শফি মন্ডল, শাহীন সামাদ, বাপ্পা মজুমদার, পলাশ, রুমানা ইসলাম, দিঠি আনোয়ার, জলের গান, চ্যানেল আই সেরাকন্ঠ ও ক্ষুদে গানরাজের শিল্পীরা। অনুষ্ঠানে প্রকাশ করা হয় বিশিষ্ট সুরকার আলাউদ্দিন আলীর সুর করা পুরনো ও জনপ্রিয় গানের এ্যালবাম ‘আলাউদ্দিন আলীর সোনালী গান’। গানগুলোতে কন্ঠ দিয়েছেন দেশের বিশিষ্ট কণ্ঠশিল্পীরা।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘন্টা, অক্টোবর ০১, ২০১৫
এসও/কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।