ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অবাক হননি তাহসান!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৫
অবাক হননি তাহসান! মায়ের সঙ্গে তাহসান

‘কিছু মানুষের জন্যে ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যম নয়, পরচর্চার মাধ্যম। হজ থেকে ফেরার পর এয়ারপোর্টের এক কাষ্টমস অফিসার তার সাথে আমার একটা ছবি তোলে।

সেই ছবি ক্রপ করে গতকাল (বৃহষ্পতিবার) ফেসবুকে বিভিন্ন পেজে শেয়ার হবার পর কিছু মানুষের নির্বোধ কমেন্ট দেখে একটুও অবাক হইনি। ’- এই কথাগুলো জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের।

সদ্য হজ থেকে ফিরেছেন তিনি। তাহসান ‘অবাক হইনি’ বললেও এই ঘটনায় তিনি রীতিমত বিস্মিত। এর আগে সৌদি আরব থেকে ঢাকায় ফেরার পর তিনি বাংলানিউজকে জানিয়েছিলেন, ‘হজের অভিজ্ঞতা অসম্ভব শান্তির এবং অসম্ভব কষ্টের’।

হজে গিয়ে দাঁড়ি রেখেছিলেন তাহসান। দাঁড়ি মুখের তাহসানের একটি ছবি এখন রীতিমত ভাইরাল। কিছু মন্তব্য আপত্তিকর হওয়ায় নিজের ফেসবুকে এসব কথা লিখেছেন তাহসান। একই পোস্টে তিনি মায়ের সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন। পোস্টে তিনি আরও লিখেছেন, ‘কিন্তু একটা কথা না বলে পারছিনা। জীবনটা একটা অলৌকিক উপহার। কিছু মানুষ যখন পরচর্চায় ব্যস্ত, তখন অন্য কিছু মানুষ এই উপহার উপভোগে আর বিলিয়ে দিতে ব্যস্ত। দোয়া করি যেন আমরা পরচর্চায় সময় কম দিয়ে সবকিছুতে ভালোটা খুঁজে বের করতে পারি। ’



বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৫
এসও/কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।