ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কৃষ্ণপক্ষে ফেরদৌস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৫
কৃষ্ণপক্ষে ফেরদৌস ছবি: নুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘কৃষ্ণপক্ষ’ নিয়ে অনেক খবরই প্রকাশ হয়ে গেছে। কিংবদন্তি কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের গল্প নিয়ে এটি পরিচালনা করছেন মেহের আফরোজ শাওন।

জুটি হয়ে অভিনয় করছেন রিয়াজ ও মাহিয়া মাহি। আজ (৩ অক্টোবর) থেকে শুরু হয়েছে দৃশ্যধারণ। এমনকি ১৩ নভেম্বর যে এটি মুক্তি পাবে, জানানো হয়েছে সেটাও। তবে যে খবরটি এখনও অনেকেই জানেন না, সেটি হচ্ছে- ছবিটির সঙ্গে যুক্ত আছেন ফেরদৌস আহমেদও।

তিনি অভিনয় করছেন আবরার চরিত্রে। আবরার প্রবাসী। পারিবারিকভাবে তার সঙ্গে মাহির বিয়ে ঠিক হয়। কিন্তু এদিকে মাহি আবার পালিয়ে বিয়ে করেন রিয়াজকে। জানা গেছে, ৬ অক্টোবর থেকে ‘কৃষ্ণপক্ষ’র দৃশ্যধারণে অংশ নেবেন ফেরদৌস।

এতে আরও অভিনয় করছেন তানিয়া আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজাদ আবুল কালাম, কায়েস আহমেদ, ফারুক আহমেদ প্রমুখ। হুমায়ূনপত্মী মেহের আফরোজ শাওনের প্রথম চলচ্চিত্র এটি। এর আগে হুমায়ূন আহমেদের গল্প নিয়ে বেশকিছু নাটক পরিচালনা করেছিলেন তিনি। ইমপ্রেস টেলিফিল্মের সঙ্গে যৌথভাবে শাওনও ‘কৃষ্ণপক্ষ’ ছবিটি প্রযোজনা করছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৫
কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।