ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তিনিই সাত্তার তিনিই সিতারা! (ভিডিও)

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৫
তিনিই সাত্তার তিনিই সিতারা! (ভিডিও)

তার নাম সাত্তার। খুব ডাকসাইটে মানুষ।

এমন কোনো মন্দ কাজ নেই করেন না! কিন্তু সের-এর ওপর থাকে সোয়া সের। নায়কের কাছে সব নস্যি। সাত্তারকে এমন সাইজ করলেন তিনি, নামটাই পাল্টে গেল! সাত্তার বনে গেলেন সিতারা... মারকুটে ভিলেন মিশা সওদাগরের এমন পরিণতি দেখা যাবে রূপালি পর্দায়।

এবার ঠোঁটে মেখেছেন গাঢ় লাল লিপস্টিক, হাতের নখে ম্যাচিং করা নেইলপলিশ, আর নাকে নথ! পরনে বেগুনি রঙের ব্লেজার, হাতের মুঠোয় একই রঙের স্মার্টফোন আর ববকাট বাদামি চুল। ব্যস, এই হলেন মিশা তথা সিতারা।  
নতুন চলচ্চিত্র 'মিসডকল'-এর শুটিংয়ে এভাবেই হাজির হয়েছেন জনপ্রিয় এই অভিনেতা।   আজ রোববার (৪ অক্টোবর) থেকে রাজধানীর প্রিয়াঙ্কা শুটিংস্পটে শুটিংয়ে অংশ নিয়েছেন মিশা।

মিশার এই গেটআপ ও চরিত্র নিয়ে উচ্ছ্বসিত নায়ক বাপ্পি। এ কারণে শুটিংয়েই মিশাকে নিয়ে একটি ভিডিও তৈরি করেছেন জনপ্রিয় এই নায়ক। বাপ্পি সেটি পোস্ট করেছেন ফেসবুকে। ৩১ সেকেন্ডের ভিডিওচিত্রটিতে মিশা আর বাপ্পি খুনসুটি করেছেন।

পরিচালক সাফি উদ্দিন সাফি জানালেন, ছবিতে খল চরিত্রে অভিনয় করছেন মিশা। পাশাপাশি তাকে হিজড়া হিসেবেও দেখা যাবে। যেমনটা এর আগে ঘটেনি।
‘মিসডকল’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বাপ্পি ও নবাগত মুগ্ধ। এ ছাড়াও আছেন বাপ্পারাজ।  

* মিশা সওদাগর ও বাপ্পির খুনসুটির ভিডিও দেখতে ক্লিক করুন :

বাংলাদেশ সময় : ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।