ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একসঙ্গে হাবিব ও সুনিধি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৫
একসঙ্গে হাবিব ও সুনিধি হাবিব ওয়াহিদ ও সুনিধি চৌহান

বলিউডের জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহান। সুরের টানে একাধিকবার এসেছেন বাংলাদেশে।

সেই ধারাবাহিকতায় আবারও ঢাকায় আসছেন তিনি। একটি কনসার্টে অংশ নেবেন ভারতীয় এই গায়িকা। মজার খবর হচ্ছে সুনিধির পাশাপাশি ‘উইন্টার ব্লাস্ট ২০১৫ ঢাকা’ নামের কনসার্টটিতে গাইবেন দেশীয় ক্রেজ হাবিব ওয়াহিদ। দুই দেশের দুই জনপ্রিয় সংগীত শিল্পী এই শীতে ছড়াবেন সুরের উত্তাপ।

আয়োজকরা জানান, আগামী ৬ নভেম্বর কনসার্টটি অনুষ্ঠিত হবে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে। সংগীত পরিবেশনা শুরু হবে সন্ধ্যা ৭টা থেকে। চলবে গভীর রাত অবধি। এর আয়োজন করেছে ইনসেপশন। এরই মধ্যে কনসার্টের টিকিট বিক্রি শুরু হবে।

‘সুনিধি চৌহান লাইভ ইন কনসার্ট'-এ গাইতে গত ১৬ এপ্রিল সর্বশেষ ঢাকায় এসেছিলেন সুনিধি। তার পরিবেশনায় মুগ্ধ হন এ দেশের দর্শক।

অন্যদিকে হাবিব প্রায় তিন মাস ধরে দেশের বাইরে। লার্ক ইভেন্টের আয়োজনে বার্মিংহামের বার্কলেকার্ড এরিনায় ২৬ আগস্ট দর্শক শ্রোতারা মুগ্ধ হন তার পরিবেশনায়। অন্যদিকে কানাডায় গাইবেন কয়েকটি মঞ্চে। ৪ অক্টোবর থেকে শুরু হয়ে চলবে ১২ অক্টোবর পর্যন্ত। ঢাকা ক্লাব ভ্যানক্যুভারের আমন্ত্রণে হাবিব এখন আছেন সেখানে। ক্যালগারি, স্যাসকাটুন, টরন্টো ও ভ্যানক্যুভারে ভিন্ন ভিন্ন কনসার্টে অংশ নিচ্ছেন তিনি। প্রায় তিন মাস দেশের বাইরে কাটানোর পর ২৩ অক্টোবর দেশে ফিরবেন হাবিব। এদিকে তার সর্বশেষ সিঙ্গেল ও ভিডিও ‘মন ঘুমায় রে’ ইউটিউবে সাড়া ফেলেছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।