ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ক্রিকেট পাগল হাসিন-সাজ্জাদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৫
ক্রিকেট পাগল হাসিন-সাজ্জাদ

রাস্তাঘাটে, মাঠে-ময়দানে যেখানে যাচ্ছেন ব্যাট, বল আর স্ট্যাম্প নিয়ে ছুটছেন হাসিন রওশন ও সাজ্জাদ। ক্রিকেটারের খাতায় নাম লেখাননি তারা, নতুন একটি ধারাবাহিক নাটকে ক্রিকেট পাগল চরিত্রে দেখা যাবে তাদের।

নাটকটির নাম ‘মেঘের ওপারে’।

২৬ পর্বের ধারাবাহিকটিতে নূপুর চরিত্রে অভিনয় করেছেন ‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ হাসিন। মেয়েটি চঞ্চল। গাছে ওঠা, বনবাদাড়ে দৌড়াদৌড়ি, ক্রিকেট খেলাসহ যত ধরনের দস্যিপনা আছে সব করে বেড়ায় সে। তার জীবনে ধনাঢ্য পরিবারের ছেলে রায়হান (সাজ্জাদ) আসে এক ভিন্ন অনুভূতি নিয়ে। নূপুরদের বাড়িতে বিয়ের প্রস্তাবও পাঠায় ছেলেটি। এই চরিত্রে আছেন ‘ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ তারকা সাজ্জাদ।

হাসিন আর সাজ্জাদ ছাড়াও এ নাটকে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, শাহ আলম দুলাল, মুনিরা ইউসুফ মেমী, শিরিন বকুল, মাহবুবা রেজানুর প্রমুখ। লোপা কায়সারের উপন্যাস অবলম্বনে কাফি বীরের পরিচালনায় ধারাবাহিকটি আগামী ৭ অক্টোবর থেকে সপ্তাহের সোম, মঙ্গল ও বুধবার রাত সাড়ে ১১টায় চ্যানেল আইতে প্রচার হবে। নাটকটির সূচনা সংগীতে কণ্ঠ দিয়েছেন ফাহমিদ নবী।

বাংলাদেশ সময় : ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।