ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নিশো ভবঘুরে, প্রভা চটপটে!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৫
নিশো ভবঘুরে, প্রভা চটপটে! আফরান নিশো ও প্রভা

গত ৪ অক্টোবর রাতে উত্তরার শুটিংবাড়ি স্বপ্নীল ২-এ আফরান নিশোকে দেখে মনে হলো, বেশ উদভ্রান্ত। ঘর্মাক্ত চেহারা।

ধুলো-সাদা চুল। যেনো বহুক্ষণ পথে পথে ঘুরে, ধুলোবালির আস্তরণ পাল্টে ফেলেছে চুলের রঙ। নিশো জানালেন, মেকাপটা এভাবেই নিয়েছেন। কারণ, ‘থার্ড আই’য়ে তার যে চরিত্র, সে ভবঘুরে। পথে পথে ঘুরে বেড়ায়। রাস্তার টং দোকানেই তার আড্ডা।

আর প্রভা? পরিচালক সকাল আহমেদ বললেন, ‘সে তো বেশ চটপটে। নিশো যে দোকানে বসে আড্ডা দেয়, চা খায়। তার পাশেই প্রভার বাড়ি। চোখাচোখি হয়। প্রভা নিজে থেকেই গিয়ে পরিচিত হয় নিশোর সঙ্গে। ’

‘থার্ড আই’ একটি ধারাবাহিকের নাম। আফরান নিশো ও সাদিয়া জাহান প্রভা অভিনয় করছেন এতে। ৪ অক্টোবর থেকে দৃশ্যধারণ শুরু হয়েছে। চিত্রনাট্য লিখছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালক জানাচ্ছেন, গল্পের কেন্দ্রে রয়েছে তিনটি পরিবার। তাদের সুখ-দুঃখ-প্রেম-বেদনাই উঠে আসছে। তবে সবসময় সরল পথেই যে গল্প চলবে তা নয়, পরবর্তীতে ঢুকে পড়বে অপরাধজগতে।

তবে ‘থার্ড আই’ শেষ পর্যন্ত এ নামে থাকবে না। নামবদল হবে। এতে আরও অভিনয় করছেন সাজু খাদেম, অপর্ণা ঘোষ, সাঈদ বাবু, আব্দুল্লাহ রানা, শিল্পী সরকার অপু প্রমুখ। প্রচার হবে এটিএন বাংলায়।



বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।