ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এক ছবিতে তিন রকম ফেরদৌস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৫
এক ছবিতে তিন রকম ফেরদৌস ফেরদৌস / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘প্রথম দিকে মনে হবে খুবই খারাপ মানুষ। মাঝের দিকে এ ভুলটা একটু ভাঙবে, মনে হবে, নাহ যতোটা খারাপ ভেবেছিলাম ততোটা না।

ছবির শেষ দিকে গিয়ে এটা প্রতিষ্ঠিত হয়ে যাবে যে, চরিত্রটি আসলে খুবই ভালো। ’ ফেরদৌসকে নিয়ে নতুন ছবি বানাতে যাচ্ছেন নির্মাতা মিনহাজ অভি। এতে ফেরদৌসের চরিত্র কেমন হবে, সেটিরই বর্ণনা দিচ্ছিলেন অভি।

ছবির নাম ‘মেঘকন্যা’। এতে ফেরদৌস অভিনয় করবেন। তার সঙ্গে থাকবেন নবাগত নায়িকা নিঝুম রুবিনা। পরিচালক জানিয়েছেন, দু’জনের সঙ্গেই কথাবার্তা চূড়ান্ত। কিছুদিন আগে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। ছবির গান লিখবেন শহীদুল্লাহ ফরায়জী। এসআই টুটুল থাকবেন সংগীত পরিচালনায়। ক্যামেরায় থাকবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক মাহফুজুর রহমান। নভেম্বরের শুরুর দিকেই দৃশ্যধারণে যেতে চান পরিচালক। জানাচ্ছেন, দৃশ্যধারণ হবে ঢাকা, বান্দরবান, কক্সবাজার ও ব্রাক্ষ্মণবাড়িয়ায়।

এদিকে, হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ উপন্যাসের কাহিনী নিয়ে একই নামে শাওন যে ছবিটি নির্মাণ করছেন, তাতেও অভিনয় করবেন ফেরদৌস। এখন তিনি আছেন কলকাতায়। সেখানে কাজ করছেন প্রদ্যুত ব্যানার্জির একটি ছবিতে।



বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।