ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অস্কার প্রাপ্য ছিলো শাহরুখের: পাওলো কোয়েলহো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৫
অস্কার প্রাপ্য ছিলো শাহরুখের: পাওলো কোয়েলহো শাহরুখ খান ও পাওলো কোয়েলহো

‘মাই নেম ইজ খান’ (২০০৮) ছবির জন্য অস্কার পাওয়া উচিত শাহরুখ খানের। এমনটাই দাবি করেছেন, ব্রাজিলিয়ান লেখক পাওলো কোয়েলহো।

সম্প্রতি তাকে
নিজের অভিনীত বেশ কয়েকটি ছবির সিডি উপহার পাঠান শাহরুখ। যেখানে রয়েছে ‘অশোকা’, ‘স্বদেশ’, ‘চাক দে ইন্ডিয়া’, ‘ক‍াভি খুশি কাভি গম’, ‘ওম শান্তি ওম’, ‘ডন’, ‘রা. ওয়ান’।

গত সোমবার (৫ অক্টোবর) শাহরুখের পাঠানো উপহারের ছবি তুলে তা টুইটারে পোস্ট করেছেন পাওলো। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সোমবার সকালের উপহার। এখন আমার জানা দরকার কোনটা দিয়ে দেখা শুরু করবো। ’

পাওলো আরও লিখেছেন, ‘কিছুদিন আগে শাহরুখ খানের ‘মাই নেম ইজ খান’ দেখেছি। ছবিটি বেশ চমৎকার, এটির জন্য তার অস্কার পাওয়া উচিত। ’

শাহরুখ এখন ব্যস্ত রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ ছবির কাজ নিয়ে। এতে তার সহশিল্পী কাজল, বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১৮ ডিসেম্বর। এছাড়া তিনি কাজ করছেন ‘ফ্যান’ নামের আরও একটি ছবিতে। এতে তার সহশিল্পী ইলিয়েনা ডি’ক্রুজ ও বাণী কাপুর। এটি মুক্তি পাবে আগামী বছর।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।