ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘মৃত্যুপুরী’র অভিজ্ঞতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৫
‘মৃত্যুপুরী’র অভিজ্ঞতা আরিফিন শুভ/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

একমাস পর দেশে ফিরেছেন চলচ্চিত্র অভিনেতা আরিফিন শুভ। অস্ট্রেলিয়া থেকে মঙ্গলবার (অক্টোবর) ভোরে ঢাকায় পা রাখেন তিনি।

‘মৃত্যুপুরী’ সিনেমার শুটিংয়ে সেখানে গিয়েছিলেন জনপ্রিয় এই নায়ক। সকালে বাংলানিউজকে ছবিটিতে কাজের অভিজ্ঞতার কথা জানালেন শুভ।  

কথা ছিলো অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনির বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং হবে। কিন্তু শুধু সিডনিতেই দৃশ্যধারণ করতে সক্ষম হয়েছেন তারা। অ্যাকশন ঘরানার এ সিনেমায় লোকেশনে বৈচিত্র রাখতেই ‘মৃত্যুপুরী’ টিম গিয়েছিলো অস্ট্রেলিয়া। কিন্তু কাজ করতে গিয়ে কিছু বাস্তবতার সম্মুখীন হয়েছেন ছবিটির নায়ক শুভ।

শুভ বলেন, ‘দর্শকের চাহিদার কথা বিবেচনা করে ছবিটির অধিকাংশ শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। কিন্তু অ্যাকশন দৃশ্যে শুট করতে গিয়ে দেখা গেল সিডনিতে রাস্তায় পিস্তল বা আগ্নেয়াস্ত্র বের করা সম্ভব নয়। এ ব্যাপারে বেশ কড়াকড়ি আছে। পরিচালক প্রাথমিক অনুমতি নিলেও সেটা সম্ভব হয়নি। ’

অারিশুভ জানান, ছবিটির ব্যাপারে তার উচ্চাশা আগের মতোই আছে। কিছু প্রতিবন্ধকতার সৃষ্টি হলেও কাহিনীতে নতুনত্বের কমতি থাকবেনা।

‘মৃত্যুপুরী’তে শুভর নায়িকার ভূমিকায় দেখা যাবে প্রসূণ আজাদকে। এটি এই জুটির প্রথম ছবি। পরিচালনা করছেন জায়েদ রেজওয়ান।

‘জাগো’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘অগ্নি’, ‘ওয়ার্নিং’, ‘মন বোঝে না’, ‘কিস্তিমাত’, ‘ছুঁয়ে দিলে মন’ ছবিগুলোর মাধ্যমে বড়পর্দায় সিনেমার নায়ক হিসেবে তারকাখ্যাতি পেয়েছেন শুভ। এদিকে মুক্তির অপেক্ষায় আছে তার ‘ছায়া-ছবি’ ও ‘লাভলী’ নামে দুটি সিনেমা।

শুভ আগামী ১০ অক্টোবর থেকে শুরু করবেন অনন্য মামুনের ‘অস্তিত্ব’ ছবির শুটিং। এতে তার নায়িকা তিশা। এরপর শুরু করবেন জাজের নাম ঠিক না হওয়া একটি ছবি ও দীপঙ্কর দীপনের ‘ঢাকা অ্যাটাক’-এর কাজ। শেষের ছবিটিতে তৃতীয় বারের মতো জুটি হচ্ছেন শুভ ও মাহি।
 
বাংলাদেশ সময়: ১২০৩, অক্টোবর ৭, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।