ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাকিব কালো, তিশা লালে লাল!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৫
শাকিব কালো, তিশা লালে লাল! ‘মেন্টাল-ইট ক্যান বি ইউর লাভ স্টোরি’ ছবির দৃশ্যে শাকিব খান ও নুসরাত ইমরোজ তিশা

ক্যাপ থেকে শুরু করে টি-শার্ট, প্যান্ট ও জুতা- সবই কালো পরেছেন শাকিব। আর তিশা বেছে নিয়েছেন লাল রঙা শাড়ি, ব্লাউজ, জুতা ও লিপস্টিক।

ব্যাংককে ‘মেন্টাল-ইট ক্যান বি ইউর লাভ স্টোরি’ ছবির একটি গানে এভাবেই পাওয়া যাবে তাদের। বড়পর্দায় একসঙ্গে এটাই তাদের প্রথম রসায়ন।  

গানটির শিরোনাম ‘আমার মতো কে আছে বলো, বাসবে তোমায় এতো ভালো। ’ শামীম আহমেদ রনির পরিচালনায় এ ছবির আরও চারটি গানের কাজ হবে ব্যাংককে। যাওয়ার আগে শাকিব বলেছিলেন, ‘ছবির সব কাজই শেষ। শুধু গানগুলো বাকি ছিলো। এর মধ্যে দুটি গানে থাকবে তিশাও। ’

ছবিটির প্রযোজক পারভেজ চৌধুরী জানান, গত ৫ অক্টোবর থেকে ‘মেন্টাল’ টিম সেখানে আছে। ছবিটির অন্য দুটি গানে থাকবেন আঁচল ও কণ্ঠশিল্পী পড়শি। সব মিলিয়ে টানা ১১ দিন পুরো ইউনিটকে থাকতে হবে ব্যাংককে।

শাকিব দেশে ফিরবেন আগামী ১৭ অক্টোবর। এরপরই যোগ দেবেন বুলবুল বিশ্বাসের পরিচালনায় ‘রাজনীতি’ ছবির কাজে। এতে তার সহশিল্পী অপু বিশ্বাস।

অন্যদিকে তিশা ফিরবেন ১০ অক্টোবর। ওই রাতেই অনন্য মামুনের ‘অস্তিত্ব’ ছবির কাজে ফের অংশ নেবেন তিনি। এতে তার সহশিল্পী আরিফিন শুভ।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।