ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘ভালোবাসার গল্প’র জন্য সিনেমাপ্রেমীদের সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৫
‘ভালোবাসার গল্প’র জন্য সিনেমাপ্রেমীদের সমাবেশ

দেশ-বিদেশে সিনেমার প্রচারে রাখা হয় নানা আয়োজন। সেই চিন্তা মাথায় রেখে ঢাকার একটি চলচ্চিত্র মুক্তির আগে ব্যতিক্রমী অনুষ্ঠান করেছেন পরিচালক অনন্য মামুন ও তার টিম।

এই নির্মাতার ‘ভালোবাসার গল্প’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৩ অক্টোবর। এ লক্ষ্যে গতকাল মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোঁরায় এই আয়োজনে উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথিরা।

ছবির প্রচারণায় সংশ্লিষ্টরা সক্রিয় হয়েছেন ফেসবুক তথা সামাজিক যোগাযোগ মাধ্যমে। বাংলাদেশি ছবির প্রচারে অক্লান্ত পরিশ্রম করছেন ফেসবুকে সিনেমা সংশ্লিষ্ট পেজ-এর এডমিনরা। অনন্য মামুন ও তার টিম তাদেরকেই সম্মাননা জানিয়েছে এদিনের অনুষ্ঠানে। ঢাকার বাইরে থেকে ফেসবুকে সিনেমা পেজে কাজ করছেন এমন অনেকেই ছিলেন ‘সিনেমাপ্রেমীদের সমাবেশ’ শীর্ষক এই মিলনমেলায়।

অনুষ্ঠানে অনন্য মামুন জানান, নায়ক-নায়িকা ছাড়াও একটি চলচ্চিত্রের পেছনে কাজ করেন অনেক মানুষ। তাদেরকে তেমনভাবে ফোকাস করা হয় না। প্রচলিত এই ধারণার বাইরে এসেছে ‘ভালোবাসার গল্প’। মৌলিক গল্পের ছবিটির ব্যাপারে চ্যালেঞ্জ ছুঁড়ে মামুন বলেন, ‘কেউ যদি এ ছবিতে নকলের লেশমাত্র খুঁজে পান তাহলে তাৎক্ষণিকভাবে এর প্রদর্শন বন্ধ করা হবে। ছবিটির গল্প সম্পূর্ণ মৌলিক। গানগুলোও রাখা হয়েছে দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে। সবাই সিনেমা হলে গিয়ে ছবিটি উপভোগ করলে আমাদের পরিশ্রম সফল হবে। ’

আনিসুর রহমান মিলন, কায়েস আরজু, মিশা সওদাগর, ডন, নবাগত মুনিয়া আফরিন সাদিয়া, তানিয়া রহমানকে নিয়ে ছবিটি তৈরি করেছেন মামুন। এটি মুক্তি পাচ্ছে আগামী ২৩ অক্টোবর। অনুষ্ঠানে ছবিটির একটি গান ও ট্রেলার দেখানো হয়। এখানে আরও ছিলেন সংগীতশিল্পী শফিক তুহিন ও প্রতীক হাসান, গীতিকার আহমেদ রিজভী, জাহিদ আকবর, অনন্য মামুন টিমের সদস্য বিলিয়ান বিপ্লবসহ অনেকেই।

‘ভালোবাসার গল্প’ প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা পপি। এসএস মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক নিজেই।

বাংলাদেশ সময় : ১৩৫৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।