ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

খুশিতে রণবীরের কান্না

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৫
খুশিতে রণবীরের কান্না

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘মোহাব্বাতে’, ‘রব নে বানা দি জোড়ি’- তিনটা ছবি পরিচালনা করেছেন আদিত্য চোপড়া, তিনটারই নায়ক শাহরুখ খান। সাত বছর পর আবার পরিচালনায় ফিরছেন আদিত্য, ‘বেফিকরে’ নামের ছবিটির জন্য তিনি নিয়েছেন রণবীর সিংকে।

এ খুশিতে চোখের জল ধরে রাখতে পারলেন না তিনি।

আদিত্যর প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের টুইটার অ্যাকাউন্টে দেওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, প্রতিষ্ঠানটির কার্যালয়ের আনাচে-কানাচে ঘুরে বেড়াচ্ছেন বলিউডের এই অভিনেতা। এতে নায়ক হয়ে ওঠার গল্প জানিয়ে ৩২ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘এই স্টুডিওটা খুবই স্পেশাল। স্টুডিওর পাঁচতলায় যশজি বসতেন...এখন আদি স্যার বসেন...এটাই সেই জায়গা, যেখানে থেকে আমি যাত্রা শুরু করেছিলাম। ’ 

পাঁচ বছর আগে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় রণবীরের। এবার আদিত্যর পরিচালনায় কাজের সুযোগ পেয়ে আবেগাপ্লুত হয়ে গেলেন তিনি। তার কথায়, ‘আমার পরামর্শদাতার পরিচালনায় অভিনয় করাটা স্বপ্ন সত্যি হওয়ার মতো। তাই কেঁদে ফেলেছিলাম। আদিত্য স্যার আমার কাঁধে হাত রেখে বললেন, ‘তুই কাজটা করবি। ’

রণবীর এখন ব্যস্ত সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’র প্রচারণা নিয়ে। এতে তার সহশিল্পী দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবিটি মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর।

* যশরাজ স্টুডিওতে রণবীরের সেই ভিডিও:



বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।