ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বয়স যখন ৬০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৫
বয়স যখন ৬০ ইমন

বয়স বেড়ে গেছে। সাদার ভীড়ে কালো চুল খুঁজে পাওয়া দুষ্কর।

পাক ধরেছে ভ্রুঁতেও। ফর্সা ত্বক ভেদ করে যে গোটাকয়েক দাড়ি উঁকি দিচ্ছে, তার রংও বদলে গেছে। চোখের নিচে, নাকের আশপাশে, কপালে বার্ধক্যের স্পষ্ট ছায়া। বয়স তো আর কম হলো না! ‘কতো চলছে?,  ‘ষাট,’ ইমন বললেন।

কপাল কুঁচকানো যেতেই পারে, ‘ধুৎ, তাই হয় নাকি? যে ইমন দিব্যি চলচ্চিত্রে অভিনয় করে বেড়াচ্ছেন। পর্দায় প্রেম করছেন, মারামারি; সে তো যুবক এখনও। ’ কিন্তু যে দু’টি ছবি ফেসবুকে পোস্ট করেছেন আজ (৮ অক্টোবর), দেখলে অবাক হতে বাধ্য হবেন সবাই।

একেবারেই নিখুঁত গেটআপ। ষাটের ইমন যেমন হতে পারেন। বললেন, ‘গেটআপটি আমারও খুব পছন্দ হয়েছে। একেবারেই নিখুঁত। এ কারনেই ফেসবুকে পোস্ট করলাম। ’ ষাটের ইমনকে দেখা যাবে টেলিছবি ‘না ভুলবো না কোনোদিন’-এ। এতে একটা বড়সড় ‘প্রথম’-এর ঘটনা রয়েছে। ইমন ও শখের একসঙ্গে অভিনয়। আগে তো একসঙ্গে বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন, করেছেন টিভি অনুষ্ঠান; তবে অভিনয় করাটা আর হয়ে ওঠেনি। এ টেলিছবির মাধ্যমেই সেটা সম্ভব হলো।

 ‘না ভুলবো না কোনোদিন’ প্রেমের গল্প। লেখা গত রোজার ঈদে সমুদ্রে নিখোঁজ হওয়া চিত্রনাট্যকার ফারুক হোসেনের। হিমেল আশরাফ পরিচালনা করছেন। এ মাসেই চ্যানেল আইয়ে প্রচার হবে টেলিছবিটি।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।