ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘দু’জনেই লজ্জা পাচ্ছিলাম’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৫
‘দু’জনেই লজ্জা পাচ্ছিলাম’

এক্সেলেটরে উঠেছেন আঁচল। পরপর বাপ্পি।

একে অপরের স্বল্প পরিচিত। এক্সেলেটর চলছে। কিন্তু বাপ্পি একা একাই কাঁপছেন। লক্ষ্য করলেন আঁচল। তিনি উচ্চারণ করলেন, ‘ভীতু’ শব্দটি। এরপর যা ঘটলো, সেটা কিছু বুঝে ওঠার আগেই। বাপ্পি ভীতু নন এর প্রমাণ দিলেন। ব্যাপারটাতে স্বতঃস্ফুর্ততা ছিলো। তো, ব্যাপারটা কী? কী ঘটেছিলো লিফটে?

বৃহষ্পতিবার সকালে বাংলানিউজকে প্রসঙ্গটি খুলেই বললেন নায়িকা। ‘বাপ্পি ও আমাকে চুম্বনের দৃশ্যে অভিনয় করতে হবে, বিষয়টি আগে থেকে বলা ছিলো না। শুটিং চলাকালে তাৎক্ষণিকভাবে এটা হয়ে গেছে। হয়ে যাওয়ার পর আমি ও বাপ্পি দুজনেই লজ্জা পাচ্ছিলাম। ’

১৬ অক্টোবর থেকে বড়পর্দায় দেখা যাবে বাপ্পি-আঁচলের দুষ্টুমীমাখা এই রসায়ন। মুক্তি পাচ্ছে ‘আজব প্রেম’। পরিচালক ওয়াজেদ আলী সুমন। এটি আঁচলের ১১ নম্বর ছবি।

আঁচল ছবিটি মুক্তির আগের দিন দেশে ফিরবেন। ১০ অক্টোবর তিনি যাচ্ছেন ব্যাংকক। সেখানে আছেন শাকিব খান। ‘মেন্টাল-ইট ক্যান বি ইউর লাভ স্টোরি’র একটি গানের দৃশ্যধারণে অংশ নেবেন আঁচল।

‘ভুল’ সিনেমার মধ্য দিয়ে আঁচলের চলচ্চিত্রযাত্রা শুরু। এরপর তিনি অভিনয় করেছেন ‘জটিল প্রেম’, ‘গুণ্ডা-দ্য টেরোরিস্ট’, ‘স্বপ্ন যে তুই’সহ বেশ কিছু ব্যবসাসফল ছবিতে।

জনপ্রিয় এই নায়িকার মুক্তি প্রতীক্ষিত ছবির মধ্যে আছে ‘সুলতানা বিবিয়ানা’, ‘আড়াল’, ‘এপার ওপার’, ‘মেন্টাল’ প্রভৃতি।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৫
এসও/কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।