ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ছবির ফাঁড়া কাটলো শায়লা সাবির

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
ছবির ফাঁড়া কাটলো শায়লা সাবির শায়লা সাবি/ ছবি: নূর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১২’ প্রতিযোগিতার শীর্ষ দশে উঠে পরিচিতি পাওয়া শায়লা সাবি ছোটপর্দায় নিয়মিত কাজ করছেন। মডেল হয়েছেন বিজ্ঞাপনেরও।

ফেরদৌসের নায়িকা হয়ে ‘প্রিয়া তুমি সুখী হও’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হয় তার। এরপর সালাউদ্দিন লাভলুর ‘জনম জনম’ আর সোহেল আরমানের ‘ভ্রমর’ নামের দুটি ছবিতে তার কাজ করার সম্ভাবনা তৈরি হয়েছিলো। কিন্তু সেগুলোতে তিনি থাকছেন না। তাই কেমন যেন একটা ফাঁড়া ছিলো।
 
নতুন খবর হলো, সেই ফাঁড়া কেটেছে। ক্যারিয়ারের দ্বিতীয় ছবির কাজ শুরু করেছেন শায়লা। নাম ‘আদি’। এটি তানিম রহমান অংশু পরিচালিত প্রথম চলচ্চিত্র। ছোটপর্দায় বেশকিছু কাজ করে হাত পাকিয়েছেন তিনি। আজ (১২ অক্টোবর) থেকে বান্দরবানে এর দৃশ্যধারণ শুরু হচ্ছে।
 
‘আদি’র প্রযোজনা প্রতিষ্ঠান ফ্যাটম্যানজ ফিল্মস। প্রতিষ্ঠানকি এর আগে শাকিব খানের ‘রাজত্ব’ ছবিটি প্রযোজনা করেছে। ‘আদি’র সংগীত পরিচালনা করছেন অদিত। ছবিটিতে শায়লার নায়ক এবিএম সুমন। তিনি এর আগেও বড় পর্দার জন্য কাজ করেছেন। এর মধ্যে ‘অচেনা হৃদয়’ মুক্তি পেয়েছে, সামনে আসবে তার ‘রুদ্র দ্য গ্যাংস্টার’।



বাংলাদেশ সময় : ০২০৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
জেএইচ/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।