ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ইন্দ্রনীলের সঙ্গে শবনম ফারিয়া!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
ইন্দ্রনীলের সঙ্গে শবনম ফারিয়া!

বলিউড ও ভারতের বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তর ফ্যানপেজে গত ৯ অক্টোবর একটি স্থিরচিত্র দেওয়া হয়েছে। এতে তার সঙ্গে ভারতীয় নয়, দেখা যাচ্ছে বাংলাদেশি অভিনেত্রী শবনম ফারিয়াকে! ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমার এক ভক্তের সঙ্গে, তিনি বাংলাদেশের একজন অভিনেত্রী।

’ স্বাভাবিকভাবেই অনেকে ধরে নিচ্ছেন, তাহলে কি তারা একসঙ্গে কাজ করছেন? না, আপাতত সে সম্ভাবনা নেই।

ছবিটা তাহলে হলো কীভাবে? শবনম ফারিয়া জানালেন, কিছুদিন আগে ঢাকায় এসেছিলেন ইন্দ্রনীল। ওই যাত্রায় মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘সম্রাট’ ছবির দ্বিতীয় দফা কাজ করেন তিনি। এর মধ্যে একদিন দৃশ্যধারণ হয়েছে রাজধানীর তেজগাঁওস্থ কোক স্টুডিওতে। সেখানে ঢুঁ মেরেছিলেন ফারিয়া। তখনই এটি তোলা।

ইন্দ্রনীলের ফ্যানপেজে নিজের ছবি দেখে শবনম ফারিয়া বাংলানিউজকে বলেন, ‘রাজ ভাইয়ের দোস্ত দুশমন ধারাবাহিকে আমি অভিনয় করছি। তাই সম্রাটের শুটিং দেখতে গিয়েছিলাম। তাছাড়া ইন্দ্রনীলের অভিনয় আমার ভালো লাগে। অংশুমানের ছবি আর অটোগ্রাফ ছবি দুটিতে তার অভিনয় দেখে দারুণ লেগেছে। ভক্ত হিসেবে তার সঙ্গে ছবিটা তুলেছিলাম। তিনি যে এটা সংগ্রহ করে পোস্ট করবেন ভাবিনি। ভালো লেগেছে ব্যাপারটা। ’

ছোটপর্দায় এখন নিয়মিত কাজ করছেন শবনম ফারিয়া। তার অভিনীত বেশ কয়েকটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে বিভিন্ন টিভি চ্যানেলে। মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন তিনি। তবে বড় পর্দা নিয়ে তার কোনো পরিকল্পনা নেই। জনপ্রিয় এই অভিনেত্রী বললেন, ‘আগামীতে চলচ্চিত্রে কাজ করবো কি-না জানি না। তবে আপাতত এ ইচ্ছে নেই। ’



বাংলাদেশ সময় : ০২১০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।