ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আবার ফেরদৌসের প্রযোজনায় মৌসুমী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
আবার ফেরদৌসের প্রযোজনায় মৌসুমী ফেরদৌস ও মৌসুমী

জুটি হয়ে সুপারহিট কিছু ছবি উপহার দিয়েছেন মৌসুমী ও ফেরদৌস। এর মধ্যে অন্যতম ‘খায়রুন সুন্দরী’, ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’, ‘মিস ডায়না’ প্রভৃতি।

ক্যারিয়ারের শুরু থেকে ফেরদৌস তাকে পাশে পেয়েছেন। পথ চলতে চলতে পর্দার বাইরেও দু’জনের মধ্যে রয়েছে বন্ধুতা। তাই ফেরদৌস প্রযোজিত প্রথম ছবির পর দ্বিতীয় ছবির নায়িকাও মৌসুমী। ফেরদৌসের বিপরীতে ‘পোস্টমাস্টার ৭১’-এ দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রীকে।

এর মাধ্যমে মুক্তিযুদ্ধের গল্প নিয়ে তৈরি হচ্ছে এমন ছবিতেও দ্বিতীয়বার দেখা হলো দু’জনার। প্রয়াত গুণী নির্মাতা চাষী নজরুল ইসলামের মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘ধ্রুবতারা’ মুক্তি পায় ২০০৬ সালে। এতে জুটি বেঁধেছিলেন মৌসুমী ও ফেরদৌস। এরপর আর ১৯৭১ সালের ঘটনা নিয়ে বানানো ছবিতে একসঙ্গে কাজ করেননি তারা।

নুজহাত ফিল্মসের নতুন ছবিটির দৃশ্যধারণ শুরু হয়েছে পাবনার ঈশ্বরদীতে। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন ফেরদৌস। তার প্রেমিকার ভূমিকায় দেখা যাবে মৌসুমীকে। নায়িকার অংশের দৃশ্যধারণ শুরু হবে কয়েকদিন পর।
 
এ ছাড়া ছবিটিতে আরও অভিনয় করছেন আল মনসুর, শহীদুল আলম সাচ্চু, নিঝুম রুবিনা, অভি ও একটি নাট্যগোষ্ঠীর একদল ছেলেমেয়ে। আগামী বছরের ২৬ মার্চ মুক্তি পেতে পারে ছবিটি।   যৌথভাবে পরিচালনা করছেন আবির খান ও রাশেদ শামীম।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।