ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ছবির সংলাপ লিখবেন গাজী রাকায়েত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
ছবির সংলাপ লিখবেন গাজী রাকায়েত গাজী রাকায়েত

জীবনের প্রথম ছবি বানিয়েই মাত করে দিয়েছেন গাজী রাকায়েত। দু’হাত ভরে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

তার ‘মৃত্তিকা মায়া’ গত বছর পুরস্কার পায় ১৭টি বিভাগে। দীর্ঘদিন ধরে অভিনয়ের সঙ্গে আছেন গাজী রাকায়েত। অভিনয় শেখাচ্ছেনও। এর আগে নাটকও নির্মাণ করেছেন। তার অভিনীত চলচ্চিত্রও আছে বেশকিছু। গাজী রাকায়েতের নাম যুক্ত হচ্ছে আরও একটি চলচ্চিত্রের সঙ্গে।

এর নাম ‘মেঘকন্যা’। তবে এতে তিনি অভিনয় করবেন না, পরিচালনাও না। শুধু সংলাপ লিখবেন। ‘মেঘকন্যা’র পরিচালক মিনহাজ অভি বাংলানিউজকে বলছেন, ‘রাকায়েত ভাইয়ের সঙ্গে আমার সখ্য দীর্ঘদিন ধরে। ছবি বানাতে যাচ্ছি, এটা শুনে তিনি খুশি হয়েছেন। গল্পটাও তার পছন্দ হয়েছে। সংলাপ লেখার প্রস্তাব দিয়েছিলাম, তিনি রাজি হয়েছেন। চিত্রনাট্যও পাঠিয়ে দেওয়া হয়েছে তার কাছে। তিনি লেখা শুরু করেছেন। ’

গাজী রাকায়েতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এটি বাণিজ্যিক ধারার একটি চলচ্চিত্র। খুব সুন্দর গল্প। সে কারণেই সংলাপ লিখে দিচ্ছি। পেশাদারিত্বের সঙ্গেই করছি। ওরা যেভাবে চাচ্ছে, আলোচনা করে, লেখা হচ্ছে। ’

‘মেঘকন্যা’য় অভিনয় করবেন ফেরদৌস। তার সঙ্গে থাকবেন নবাগত নায়িকা নিঝুম রুবিনা। গান লিখবেন শহীদুল্লাহ ফরায়জী। সংগীত পরিচালনা করবেন এসআই টুটুল। নভেম্বরের শুরুর দিকেই দৃশ্যধারণ শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। দৃশ্যধারণ হবে ঢাকা, বান্দরবান, কক্সবাজার ও ব্রাক্ষণবাড়িয়ায়।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।