ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখ-পুত্র আবরামের নাচ আর জুতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
শাহরুখ-পুত্র আবরামের নাচ আর জুতা

তার বাবারও এমন জনপ্রিয়তা নেই বলে মনে করা হচ্ছে! শাহরুখ খানের কনিষ্ঠ পুত্র আবরাম খানের এমনই জনপ্রিয়তা বিশ্বজুড়ে। তার ছবি পোস্ট করলেই লাইক আর কমেন্টের বন্যা বয়ে যায় সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে।

এবার সবাই মেতেছে তার নাচ আর জুতা দেখে।

একটি গাড়ির পেছনের আসনে দাঁড়িয়ে নেচেছে দুই বছর বয়সী আবরাম। শাহরুখ তখন চালকের আসনে। ৪৯ বছর বয়সী এই অভিনেতার পাশের আসনে ছিলেন রোহিত শর্মা। তিনিই ক্যামেরাবন্দি করেছেন নাচ।

রোহিতের পরিচালনায় শাহরুখ অভিনয় করছেন ‘দিলওয়ালে’ ছবিতে। এর দৃশ্যধারণ দেখতে গিয়েছিলো আবরাম। চলতি পথে এই ভিডিওর জন্ম।

এদিকে পাশাপাশি সাজিয়ে রাখা পুত্রের নানা রঙের দামি সব জুতার ছবি টুইটারে দিয়েছেন শাহরুখ। কোনোটা লাল বুট, কোনোটা নীল স্লিপার। ক্যাপশনে বলিউডের এই সুপারস্টার রসিকতা করে লিখেছেন,  ‘আমার ছোট ছেলে আমার সঙ্গেই আছে। আমি বাবার জুতা পরতে চাই। কিন্তু আমার পা এতো ছোট! আমাকে দশ ফুট লম্বা হতেই হবে!’

শাহরুখ এখন ব্যস্ত ‘দিলওয়ালে’র কাজ নিয়ে। এতে তার সহশিল্পী কাজল। পাঁচ বছর পর ফের জুটি বাঁধলেন তারা। এ ছাড়াও আছেন বরুণ ধওয়ান, কীর্তি স্যানন, বোমান ইরানি, বিনোদ খান্না, সঞ্জয় মিশ্র ও জনি লিভার। ছবিটি মুক্তি পাবে ১৮ ডিসেম্বর।

আগামী বছর শাহরুখের মুক্তি প্রতীক্ষিত ছবির তালিকায় থাকছে রাহুল ধোলাকিয়া পরিচালিত ‘রায়ীস’ এবং মনীষ শর্মার ‘ফ্যান’।

* আবরামের নাচের ভিডিও :


বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।