ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রণবীরের বাণী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৫
রণবীরের বাণী! রণবীর সিং ও বাণী কাপুর

মাত্র দুটি ছবির অভিনেত্রী, তাতেই আদিত্য চোপড়া পরিচালিত ‘বেফিকরে’র নায়িকা হওয়ার সুযোগ পেয়ে গেলেন বাণী কাপুর। এতে তাকে দেখা যাবে রণবীর সিংয়ের সঙ্গে।

তাদের রসায়ন দেখার অপেক্ষা শুরু হয়ে গেছে ভক্তদের মধ্যে।

খবরটি একটি ভিডিওর মাধ্যমে প্রকাশ করেছেন বাণী। এটি ধারণের স্থান নোংরা দেখালেও  এই জায়গাটাই এখন নির্মাণ প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের অভিনয়শিল্পী নির্বাচনের কার্যালয়।

দুই বছর আগে এই প্রতিষ্ঠানের প্রযোজনায় ‘শুধ দেশি রোম্যান্স’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় বাণীর। এতে তার সহশিল্পী ছিলেন সুশান্ত সিং রাজপুত ও পরিণীতি চোপড়া। বলিউডের বাইরে গত বছর তামিল ছবি ‘আহা কল্যাণাম’-এ কাজ করেছেন ২৭ বছর বয়সী এই অভিনেত্রী।

এরপর আর বলার মতো কোনো কাজ পাচ্ছিলেন না বাণী। এমন কাঙ্ক্ষিত একটি ছবির জন্য অপেক্ষা করেই যাচ্ছিলেন তিনি। অবশেষে সেটা পেলেন। তার জন্য সেটা নিয়ে এলেন আদিত্য। তিনি নিঃসন্দেহে বলিউডের নামজাদা নির্মাতাদের মধ্যে অন্যতম। অনেক ছবি প্রযোজনা করলেও মাত্র তিনটিতে তিনি ছিলেন পরিচালক। এগুলো হলো ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘মোহাব্বাতে’ এবং ‘রব নে বানা দি জোড়ি’।

সাত বছর পর আবার ‘বেফিকরে’র মাধ্যমে পরিচালনায় ফিরছেন আদিত্য। গত ২৭ সেপ্টেম্বর যশ চোপড়ার ৮৩তম জন্মবার্ষিকীতে এ ঘোষণা আসে। এটাকে তিনি ‘ঝুঁকিপূর্ণ’ আর ‘তারুণ্যময়’ ছবি হিসেবে উল্লেখ করেছেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।