ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নিপুনের ছুটি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৫
নিপুনের ছুটি! নিপুন/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঈদুল আজহায় একাধিক একক ও সাতদিনের ধারাবাহিক নাটকে দেখা গেছে চিত্রনায়িকা নিপুনকে। এরপর আর ক্যামেরার সামনে দাঁড়াননি তিনি।

এই অক্টোবরে সেই সম্ভাবনা নেইও। কারণ কন্যাসন্তান তানিশাকে নিয়ে ব্যস্ত সময় কাটছে তার। ঢাকা থেকে তার স্কুল বদলি করে নেওয়া হয়েছে লন্ডনে।

তানিশা ওখানকার একটি স্কুলে ভর্তি হচ্ছে নবম শ্রেণীতে। এ কারণেই আপাতত কাজ থেকে ছুটি নিয়েছেন নিপুন। আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে নিপুন বাংলানিউজকে বলেন, ‘আগামী ২৩ অক্টোবর লন্ডনে যাচ্ছি। ফিরবো ১০ দিন পর। মেয়ের ভর্তি প্রক্রিয়া শেষ করেই কাজে ফিরবো। ’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী নিপুন জানান, তানিশাকে ছেড়ে থাকতে তার খারাপ লাগবে। মেয়ের সুন্দর ভবিষ্যতের কথা ভেবেই এতো কিছু করা হচ্ছে। লন্ডনে নিপুনের বোনের কাছে থাকবে তানিশা। মাঝে মধ্যে মেয়েকে দেখতে উড়াল দেবেন মা।

এদিকে নিপুন উচ্ছ্বসিত ‘স্বর্গ থেকে নরক’ নিয়ে। অরূপ রতন চৌধুরী পরিচালিত ছবিটির ভারতের গোয়ায় ৪৬তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য মনোনীত হয়েছে। আগামী ২০ নভেম্বর শুরু হবে এই আয়োজন। চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। এতে তার নায়ক ফেরদৌস। নিপুন জানান, ‘স্বর্গ থেকে নরক’ মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে।

বিজয়ের মাসে নিপুনের আরও দুটি ছবি দেখতে পাবেন দর্শক। এর মধ্যে শাহ আলম কিরনের ‘একাত্তরের মা জননী’ স্বল্প পরিসরে আগে মুক্তি দেওয়া হয়েছিলো। নতুনভাবে এটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। আর তৌকীর আহমেদ পরিচালিত ‘অজ্ঞাতনামা’ ডিসেম্বরে মুক্তি পাবে বলে তাকে জানিয়েছেন নির্মাতা।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।