ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখকে দেখে এক বসায় ১৫টি স্যান্ডউইচ সাবাড়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৫
শাহরুখকে দেখে এক বসায় ১৫টি স্যান্ডউইচ সাবাড়! শাহরুখ খান ও আলিয়া ভাট

শাহরুখ খানের সঙ্গে কাজ করার সবার স্বপ্ন। এমনকি তারকাদেরও।

আলিয়া ভাট ছিলেন সেই দলে। সেটা পূরণ হয়েছে তার। দু’জনে প্রথমবার জুটি বেঁধেছেন গৌরি শিন্ডের একটি ছবিতে। তাকে প্রথম দেখার অভিজ্ঞতা কেমন ছিলো আলিয়ার? বলিউড লাইফ ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ নিয়ে  অনেক কথা বলেছেন তিনি।

শাহরুখ প্রথম তারই বাড়িতে দেখেছিলেন আলিয়া। তাকে সেখানে নিয়ে যান মহেশ ভাট। পাকিস্তান থেকে দুই আত্মীয় বেড়াতে এসে বায়না ধরেন শাহরুখের সঙ্গে দেখা করার। তাই মেয়ে ও আত্মীয়দের নিয়ে মান্নতে যান মহেশ। বলিউডের এই অভিনেত্রী বলেছেন, ‘সেদিন শাহরুখ স্যার প্রাণবন্ত সব কথা বলে মুগ্ধ করে রেখেছিলেন আমাদের। ’

ভাট পরিবারকে অনেক স্যান্ডউইচ আর কোকাকোলা দিয়ে আপ্যায়ন করেছিলেন শাহরুখ। তার পাশে এক বসায় ১৫টি স্যান্ডউইচ সাবাড় করে ফেলেন আলিয়া। খাচ্ছিলেন, আর দেখছিলেন বলিউড বাদশাকে।

আলিয়া বললেন, ‘তিনি মানুষকে বুঝতে পারেন। অন্যদের সময় মুহূর্তেই আনন্দময় করতে তুলতে তার জুড়ি নেই। ভক্তদের প্রতি তার ভালোবাসাকে তারকা তো বটেই, দর্শক হিসেবেও সম্মান করেন ২২ বছর বয়সী এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।