ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শিপন-মাহির হঠাৎ দেখা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৫
শিপন-মাহির হঠাৎ দেখা শিপন ও মাহি

শিপনকে দর্শক চিনেছে সৈকত নাসিরের ‘দেশা দ্য লিডার’ দিয়ে। গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় ছবিটি।

মাহি অবশ্য তারও আগে থেকে আছেন বড় পর্দায়। কিন্তু শিপন-মাহি জুটি যে পরিমাণ উত্তাপ ছড়িয়েছে, সেটার আঁচ কমবেশি সবাই পেয়েছেন। এখন নতুন কোনো ছবিতে কাজ করছেন না শিপন। মন দিয়েছেন প্রাতিষ্ঠানিকভাবে অভিনয় শেখার দিকে। আর মাহি? তিনিও অনেকটাই কক্ষচ্যুত। অনেকদিন পর মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’ দিয়ে আবার শুরু করেছেন ছবির কাজ।

শিপন ও মাহি- এখন আর এ দু’জনের দেখা হয় না খুব একটা। যোগাযোগ আছে। ফোনে, ফেসবুকে কুশল আদান-প্রদান হয়। কিন্তু মুখোমুখি বসে একটু গল্প, মুহূর্ত ভাগাভাগি; সেটার অবসর মেলে না। অনেকদিন পর গতকাল সোমবার (১২ অক্টোবর) একটি টিভি অনুষ্ঠানে গিয়ে দু’জনের হঠাৎ দেখা। শিপন বলছেন, ‘ধারণকৃত অনুষ্ঠান এটা। মাহিও এসেছিলো। আমিও গিয়েছিলাম। আমি জানতাম না মাহিও অনুষ্ঠানের অতিথি! হঠাৎ দেখা হয়ে গেলো। তবে অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাবে না আমাদের। দু’জন ভিন্ন দুই পর্বে থাকছি। ’

কাজের ফাঁকে একসঙ্গে ছবি তুলতে ভুল করেননি তারা। ফেসবুকে দু’জনের একটি সেলফি পোস্ট করে শিপন লিখেছেন, ‘অনেকদিন পর একজন পছন্দের মানুষের সঙ্গে দেখা। ’ এরপরই শুরু হয়ে যায় ছবিটিতে লাইক-কমেন্টের বন্যা। একসঙ্গে দেখে ভালো লেগেছে- প্রায় সবারই এমন মতামত। তাদেরকে আবারও জুটি হিসেবে দেখতে চান- এমন ইচ্ছাও জানিয়েছেন অনেকে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।