ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পোশাক পরিকল্পনার ইচ্ছে তাহসিনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৫
পোশাক পরিকল্পনার ইচ্ছে তাহসিনের তাহসিন

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন ২০০৯ সালে, এরপর ছোটপর্দায় ভালোই কাজ করছিলেন, কিন্তু হঠাৎ আড়ালে চলে গেলেন তাহসিন। তিনি মনোযোগী ছিলেন পড়াশোনা নিয়ে।

পড়েছেন ফ্যাশনে। এখন ব্যস্ত চাকরি নিয়ে। কাজ করছেন একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানে।

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি থেকে ২০১৩ সালে স্নাতক সম্পন্ন করেন তাহসিন। গতকাল মঙ্গলবার (১৩ অক্টোবর) ছিলো সমাবর্তন। এদিন তার গায়ে উঠলো কালো গাউন, মাথায় কালো হ্যাট। স্বাভাবিকভাবেই উৎফুল্ল তিনি।

তাহসিনের সঙ্গে আলাপ হচ্ছিলো আজ বুধবার (১৪ অক্টোবর) সকালে। অনেকদিন ধরেই তিনি অভিনয়ে নেই। ফিরবেন না? উত্তরে বললেন, ‘অভিনয় তো করতেই চাই। ভালো গল্প হলে করবো। এমন এমন কাজের জন্য প্রস্তাব পাই, যেগুলো করতে ইচ্ছা করে না। ’

আপাতত অভিনয় না করলেও, তাহসিনের নাম ঠিকই জড়িয়ে থাকবে নাটক-চলচ্চিত্র-বিজ্ঞাপনের সঙ্গে। নিজের ইচ্ছে জানাতে গিয়ে বললেন, ‘বিজ্ঞাপন ও চলচ্চিত্রের পোশাক পরিকল্পনা করবো। কয়েকজন পরিচালকের সঙ্গে কথা হয়েছে। খুব তাড়াতাড়িই নেমে পড়বো। ’

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।