ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘রাজকাহিনী’র প্রিমিয়ার থেকে জয়ার একঝলক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৫
‘রাজকাহিনী’র প্রিমিয়ার থেকে জয়ার একঝলক

‘রাজকাহিনী’ মুক্তির একদিন আগেই, গত ১৫ অক্টোবর সন্ধ্যায় কলকাতার সিটি মাল্টিপ্লেক্সে বসেছিলো তারার মেলা। ঝলমলে জয়া আহসান হাজির ছিলেন উৎফুল্ল মন নিয়ে।

ঋতুপর্ণা সেনগুপ্ত এসেছিলেন, ছবিটিতে যিনি বেগমজান। এসেছিলেন সুদীপ্তা চক্রবর্তী, সোহিনী সরকার, ঋদ্ধিমা ঘোষ, সায়নী ঘোষ, প্রিয়াংকা, এনা সাহা।

‘রাজকাহিনী’র পুরুষ চরিত্রের অভিনেতারাও ছিলেন- শাশ্বত চক্রবর্তী, যীশু সেনগুপ্ত, আবীর চ্যাটার্জি, কাঞ্চন মল্লিক, রুদ্রনীল ঘোষ- সবাই। আর পুরো আয়োজনের মধ্যমণি ছিলেন পরিচালক সৃজিত মুখার্জি।

টালিগঞ্জের দুই প্রভাবশালী তারকা প্রসেনজিৎ আর দেবও এসেছিলেন। যদিও তারা এ ছবিতে অভিনয় করেননি, কিন্তু এসেছিলেন শুভেচ্ছা জানাতে। পরিচালকজুটি নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখার্জিকেও দেখা গেছে প্রিমিয়ারে।

ছবিটি মুক্তির পঞ্চম দিন চলছে। চারিদিক থেকে আসছে প্রচুর প্রশংসা। দলে দলে লোক যাচ্ছে প্রেক্ষাগৃহে। ছবি দেখে মুগ্ধ সবাই। ১৯৪৭-এর দেশভাগের দৃশ্যপট জীবন্ত হয়ে উঠছে চোখের সামনে। ‘রাজকাহিনী’র রুবিনা রূপী জয়া স্বাভাবিকভাবেই খুব খুশি। তিনি এখনও কলকাতায় আছেন। ফিরবেন ক’দিনের মধ্যেই।

এসেই যোগ দেবেন মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’-এর মহড়ায়। সরকারি অনুদানের এ ছবিতে তাকে দেখা যাবে বিউটি চরিত্রে। মেয়েটি একটি সার্কাস দলের মালিক। এ ছাড়া ২৭ অক্টোবর থেকে জয়া শুরু করবেন সাইফুল ইসলাম মান্নুর ‘পুত্র’ ছবির কাজ।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।