ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এক ছবির অতিথি শাকিব ও মেহরীন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
এক ছবির অতিথি শাকিব ও মেহরীন শাকিব খান ও মেহরীন

তাকে কেন্দ্র করে লেখা গল্পের ছবিতেই সাধারণত নায়ক হন শাকিব খান। দীর্ঘদিন ধরে এমনই হয়ে আসছে।

তবে ব্যতিক্রমও আছে। জনপ্রিয় এই অভিনেতাকে পর্দায় অতিথি শিল্পী হিসেবেও দেখা গেছে।

তৃতীয়বারের মতো একটি ছবিতে স্বল্প উপস্থিতি থাকছে তার। একই ছবিতে জনপ্রিয় গায়িকা মেহরীনও হাজির হচ্ছেন অতিথি চরিত্রে। শাকিব ও মেহরীনকে নিজেদের ভূমিকাতেই দেখা যাবে ছবিটিতে। এর নাম ‘পুত্র’। পরিচালক সাইফুল ইসলাম মান্নু।

এর আগে অভিনেতা ফেরদৌস প্রযোজিত ‘এক কাপ চা’ আর শিশুতোষ ছবি ‘টাইম মেশিন’-এ অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেন শাকিব। এবার অটিস্টিক শিশুর ওপর নির্মাণাধীন ‘পুত্র’তেও থাকছেন তিনি। পরিচালক জানান, শাকিবের দৃশ্যধারণ হবে শিগগিরই।

এদিকে মেহরীন ইতিমধ্যে দৃশ্যধারণে অংশ নিয়েছেন। ছবিটিতে ‘আহা জীবন’ শিরোনামের একটি গান গেয়েছেন তিনি। দেখা যাবে, তার পরিবেশনার সময় কেন্দ্রীয় চরিত্রগুলো সেখানে উপস্থিত থাকবে। সেখানেই ঘটবে একটি ঘটনা।

মেহরীন ‘রং নাম্বার’সহ কিছু ছবিতে প্লেব্যাক করেছিলেন। অভিনয়ও করেছেন কয়েকটি নাটকে। চলচ্চিত্রের পর্দায় প্রথমবার দেখা যাবে ‘রাজকুমার’খ্যাত এই গায়িকাকে।

বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে ও বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের প্রযোজনায় চলচ্চিত্রটির সার্বিক তত্ত্বাবধানে রয়েছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড। হারুন রশীদের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে এটি তৈরি হচ্ছে। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস, জ্যোতিকা জ্যোতি, শর্মীমালা, শিশুশিল্পী লাজিম, লায়লা হাসান, সাবেরী আলম, শ্যাওতি, আহসান হাবীব নাসিম, করভী মিজান, আল মামুন, রাজীব সালেহীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।