ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আবার এক নম্বরে সালমান-কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৫
আবার এক নম্বরে সালমান-কারিনা কারিনা কাপুর খান ও সালমান খান

‘বজরঙ্গি ভাইজান’ জুটি সালমান খান ও কারিনা কাপুর খান টাইমস সেলেবেক্সে আগস্ট মাসেও শীর্ষস্থান অক্ষুণ্ন রাখলেন। দু’জনই অভিনেতা ও অভিনেত্রীর পৃথক বিভাগে গত মাসেও এক নম্বরে ছিলেন।

খবর টাইমস অব ইন্ডিয়ার।

৬০টির বেশি পত্রিকা এবং ২৫০টির বেশি টিভি চ্যানেলের তথ্যের ওপর ভিত্তি করে ছবির ব্যবসায়িক সাফল্য, সংবাদমাধ্যমের শিরোনাম হওয়া খবরের সংখ্যা ও সামর্থ্য, বিজ্ঞাপনী চুক্তি, ইন্টারনেট ও সামাজিক যোগাযোগের মাধ্যমে জনপ্রিয়তাসহ নানা বিষয়ের ওপর ভিত্তি করে টাইমস সেলেবেক্স প্রকাশ করা হয়ে থাকে।

কবির খান পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’-এর পাশাপাশি নিজের প্রযোজিত ‘হিরো’, মুক্তি প্রতীক্ষিত ছবি ‘প্রেম রতন ধন পায়ো’ আর দুটি বিজ্ঞাপনী চুক্তি আলোচনায় রেখেছে সল্লুকে। ৪৯ বছর বয়সী এই তারকা পেয়েছেন ৪৯ পয়েন্ট।

অভিনেতাদের মধ্যে শীর্ষ দশে দুই থেকে সাত নম্বরে আছেন যথাক্রমে শাহরুখ খান (দিলওয়ালে, ফ্যান, রায়ীস, চারটি বিজ্ঞাপন), অমিতাভ বচ্চন (ওয়াজির, একটি বিজ্ঞাপন), সাইফ আলি খান (ফ্যান্টম, রঙ্গুন ও একটি বিজ্ঞাপন), অক্ষয় কুমার (ব্রাদার্স, সিং ইজ ব্লিং, এয়ারলিফট, তিনটি বিজ্ঞাপন), রণবীর কাপুর (তামাশা, জাগ্গা জাসুস, তিনটি বিজ্ঞাপন), রণবীর সিং (বাজিরাও মাস্তানি)। অজয় দেবগন (দৃশ্যম, বাদশাহো, শিবায় ও একটি বিজ্ঞাপন) ৯ আর ১০ নম্বরে আছেন সিদ্ধার্থ মালহোত্রা (ব্রাদার্স, কাপুর অ্যান্ড সানস, বারবার দেখো)।

আগস্ট মাসে অভিনেতাদের মধ্যে রণবীর কাপুর (তামাশা) ১৯ থেকে ছয়ে, বরুণ ধাওয়ান (দিলওয়ালে, ঢিসুম) ২৩ থেকে আটে, শহীদ কাপুর (ঝলক দিখলা জা, শানদার) ২৭ থেকে ১১ নম্বরে, রিতেশ দেশমুখ (বাঙ্গিস্তান, হাউসফুল থ্রি) ২১, পুলকিত সম্রাট ৪৮ আর জ্যাকি ভাগনানি স্থান পেয়েছেন ৪৯ নম্বরে। তালিকায় আরও আছেন সঞ্জয় দত্ত, করণ জোহর, নানা পাটেকার, মনীষ পাল, ফাওয়াদ খান, নীল নিতিন মুকেশ এবং করণ সিং গ্রোভার।

অভিনেত্রীদের মধ্যে কারিনা ‘বজরঙ্গি ভাইজান’-এর সাফল্য, নতুন দুই ছবি ‘উড়তা পাঞ্জাব’ এবং ‘কি অ্যান্ড কা’ নিয়ে প্রকাশিত খবর এবং পাঁচটি বিজ্ঞাপনী চুক্তির সুবাদে ৩৯ পয়েন্ট পেয়ে শীর্ষস্থান অক্ষুণ্ন রাখতে পেরেছেন বেবো (কারিনার ডাকনাম)।

কারিনার পরে অভিনেত্রীদের মধ্যে দুই থেকে সাত নম্বরে আছেন যথাক্রমে ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, শ্রদ্ধা কাপুর, আনুশকা শর্মা ও আলিয়া ভাট। ৯ নম্বরে ইয়ামি গৌতম আর ১০ নম্বরে আছেন সোনম কাপুর।

টাইম সেলেবেক্সে অভিনেত্রীর বিভাগেও কয়েকজনের উন্নতি চোখে পড়ার মতো। কঙ্গনা রনৌত (কাট্টি বাট্টি) ১৭ থেকে আটে, তামান্না ভাটিয়া (বাহুবলী) ২৫ থেকে ১৫ আর জ্যাকুলিন ফার্নান্দেজ (ব্রাদার্স) ২৯ থেকে ১৮ নম্বরে উঠে এসেছেন। এ ছাড়া লারা দত্ত (সিং ইজ ব্লিং) ২৯, রাধিকা আপ্তে (মাঝি-দ্য মাউন্টেন ম্যান) ৩২ আর লরেন গটলিব (ঝলক দিখলা জা) আছেন ৪৫ নম্বরে। তালিকায় আরও আছেন সোহা আলি খান, তাপসী পান্নু, লিসা হেডন, চিত্রাঙ্গদা সিং, সুস্মিতা সেন ও কালকি কোচলিন।

বাংলাদেশ সময় : ১১২১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।