ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নতুন পরিচয়ে অপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৫
নতুন পরিচয়ে অপি অপি করিম / ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গুণী অভিনেত্রী অপি করিম। বিজ্ঞাপনচিত্রেও পেয়েছেন খ্যাতি।

এখন অভিনয় কমিয়ে দিলেও অনুষ্ঠান উপস্থাপনা করছেন জনপ্রিয় এই অভিনেত্রী। ভক্তরা নতুন আরেকটি পরিচয়ে পাবেন তাকে। একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। পেপসিকোর কুড়কুড়ে  চিপসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আজ শনিবার (১৭ অক্টোবর) চুক্তি করেছেন অপি।

এ প্রসঙ্গে অপি বাংলানিউজকে বলেন, ‘একজন গৃহকর্ত্রী সবসময় চেষ্টা করেন কীভাবে পুরো পরিবার  নিয়ে একসঙ্গে সুন্দর সময় কাটানো যায়। কুড়কুড়ের স্বাদ আর ক্রাঞ্চ সবাইকে শুধু একত্রই করে না, আনন্দেও মাতিয়ে তোলে। তাই এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি খুশি! আমি সম্মানিত বোধ করছি। ’

‘মসলায় মাতামাতি, ফুর্তি ফাটাফাটি’- ট্যাগ নিয়ে কুড়কুড়ে চিপস বাজারে এসেছে বেশ আগে। এখন থেকে এই পণ্যটির বিভিন্ন ধরনের প্রচারে অংশ নেবেন অপি। ভবিষ্যতে এর মডেল হিসেবেও দেখা যাবে তাকে।  

এদিকে প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা জানান, কুড়কুড়ের প্রচারে অপি করিমের মতো প্রিয়মুখের কোনো বিকল্প নেই। গ্রাহকদের পছন্দের কথা বিবেচনা করে আরও তিন ধরনের  নতুন স্বাদে বাজারে আসছে  কুড়কুড়ে।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।