ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ছেলের জীবনযুদ্ধ নিয়ে এমরান হাশমির বই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৫
ছেলের জীবনযুদ্ধ নিয়ে এমরান হাশমির বই

পর্দায় যতোই নায়িকার সঙ্গে অন্তরঙ্গ হোন কিংবা মিষ্টি মিষ্টি কথা বলেন, এমরান হাশমির জীবনে বড় একটা ঝড় বয়ে গেছে। তার একমাত্র পুত্রসন্তান আয়ান ক্যান্সারের প্রাথমিক ধাপের সঙ্গে লড়েছে।

ওর বয়স মাত্র পাঁচ বছর। সেই অভিজ্ঞতা নিয়ে এবার বই লিখবেন বলিউডের এই অভিনেতা।

এটাই হবে এমরানের লেখা প্রথম গ্রন্থ। এ নিয়ে উচ্ছ্বসিত তিনি। ৩৬ বছর বয়সী এই তারকা গতকাল শুক্রবার (১৬ অক্টোবর) টুইটারে লিখেছেন, ‘গত দুই বছর ছিলো আমার জীবনের সবচেয়ে প্রতিকূল সময়। এর মধ্য দিয়ে দুই শিক্ষকের দেখা পেয়েছি। তারা হলো ক্যান্সার এবং আমার ছেলে! কবে এই বই প্রকাশ হবে, সেই অপেক্ষায় আছি। ’

ছেলেকে বাঁচানোর অদম্য চেষ্টা আর জীবনযুদ্ধে নিজের ছেলের বেঁচে থাকার লড়াইয়ের কাহিনি এমরানের কলমে আগামী বছর বাজারে আনছে প্রকাশনা সংস্থা পেঙ্গুইন বুকস।

৯ বছর হলো পারভীন শাহানির সঙ্গে ঘর করছেন এমরান। একমাত্র পুত্রসন্তান আয়ানকে নিয়ে সুখেই কাটছিলো তাদের সংসার। কিন্তু ছেলের শরীরে ক্যান্সার ধরা পড়ায় তা বেশিদিন স্থায়ী হয়নি। তবে এখন আপাতত সুস্থ আছে আয়ান।

এদিকে এমরান এখন ব্যস্ত ‘আজহার’ ছবির কাজ নিয়ে। টনি ডি’সুজার পরিচালনায় এতে তাকে দেখা যাবে ভারতের প্রাক্তন অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন চরিত্রে। এটি মুক্তি পাবে আগামী বছরের ১৩ মে। এতে তার সহশিল্পী প্রাচী দেশাই, নার্গিস ফাখরি, গৌতম গুলাটি, কুনাল রায় কাপুর, হুমা কুরেশী ও মানজোত সিং।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘন্টা, অক্টোবর ১৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।