ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

১৯ বছর পেরিয়ে...

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৫
১৯ বছর পেরিয়ে... জেকে

সংগীত পরিচালক হিসেবে কাজ করছেন ১৯ বছর ধরে, এবার নিজের প্রথম একক অ্যালবামের কাজ শুরু করলেন জেকে। গাইছেন, পাশাপাশি সব গানের সুর-সংগীত পরিচালনাও করছেন তিনি।



এরই মধ্যে স্টুডিওতে ধারণকৃত একটি গানের মিউজিক ভিডিও ইউটিউবে এসেছে। এর শিরোনাম ‘ময়না পাখি’। এটি লিখেছেন এসআই শহীদ ও গাজী আব্দুল্লাহ। একই গানের আরেকটি ভিডিও আগামী সপ্তাহ থেকে দেশের বিভিন্ন টিভি চ্যানেলে দেখা যাবে। এখন চলছে এর সম্পাদনার কাজ। এটি নির্দেশনা দিয়েছেন শাখাওয়াত সাগর। গানটি বের হয়েছে এমই লেবেল থেকে।

জেকে বলেন, ‘এভাবে দুই মাস পর-পর একটি করে গান তৈরি করে আটটি গান হলে আমার প্রথম একক অ্যালবাম প্রকাশ করবো। এখানে অন্য গানগুলো লিখছেন শফিক তুহিন, মাহমুদ জুয়েল, রবিউল ইসলাম জীবন ও সোমেশ্বর অলি। ’

অডিও অ্যালবামের পাশাপাশি চলচ্চিত্রেরও সংগীত পরিচালনা করেছেন জেকে। এ তালিকায় আছে ‘মন ছুঁয়েছে মন’, ‘মা আমার চোখের মণি’, ‘এই তো ভালোবাসা’, ‘মনের মধ্যে লেখা’, ‘এমনও তো প্রেম হয়’, ‘চুপি চুপি প্রেম’ (মুক্তি পাবে ৬ নভেম্বর), ‘গুড মর্নিং ইংল্যান্ড’ প্রভৃতি।

* ‘ময়না পাখি’ গানের স্টুডিও ভিডিও :


বাংলাদেশ সময় : ১৩৩৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৫
জেএইচ


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।