ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

যৌবনে নির্যাতিতা, বাকি জীবন সেবিকা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৫
যৌবনে নির্যাতিতা, বাকি জীবন সেবিকা!

মোটা ফ্রেমের চশমা চোখ ঢেকে ফেলেছে প্রায়। সাদা ফুলহাতা ব্লাউজ।

শাড়িটাও সাদা, পাড়জুড়ে লম্বা সোনালি কারুকাজ। পাক ধরেছে চুলে। এভাবেই হাজির তানজিন তিশা। জানালেন, বয়স এখন ষাট! ভ্রুঁ-কপাল কুঁচকে অবাক হওয়ার আগে সঙ্গে এটাও জানিয়ে দিলেন, অভিনয়ের জন্য এমন গেটআপ নিয়েছেন তিনি।

বৃদ্ধা তানজিন তিশাকে দেখা যাবে নাটকে। নাম ‘মহিয়সী নারী’। এতে তিনি সেবিকা। জানা গেলো মানুষের সেবায় জীবন কাটিয়ে দিয়েছে মেয়েটি। কখনও নিজেকে নিয়ে ভাবেনি। তার অবদানের জন্য একটি হিতৈষী সংগঠন পুরস্কৃত করে। ওপরে তিশার যে ছবিটি দেখা যাচ্ছে, এটি সেই পুরস্কার প্রদান অনুষ্ঠানের মঞ্চ।

তবে এটাই শুরু নয়। তানজিন তিশা বললেন, ‘এর আগে আরও একটি গল্প আছে। ’ সে গল্পে তিশা গ্রামের মেয়ে। বিয়েও হয়। কিন্তু বিয়ের পর শুরু হয় স্বামীর অকথ্য নির্যাতন। চলে আসে শহরে। বাকি জীবন বিয়ে করে না। নিজেকে উৎসর্গ করে মানুষের সেবায়।

নাটকটি দুই পর্বের। প্রথম পর্বের নাম ‘গহনা’। দৃশ্যধারণ হয়েছে নেত্রকোনা, ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালসহ বিভিন্ন জায়গায়। পরিচালনা করেছেন সোহেল। আরও অভিনয় করেছেন সুমিত, সাবেরী আলম, তানভীর প্রমুখ। তিশা জানালেন, নাটকটি প্রচার হবে এটিএন বাংলায়।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।