ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

যেমন থাকবে ব্রোকেন ফ্যামিলির বাচ্চাটা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৫
যেমন থাকবে ব্রোকেন ফ্যামিলির বাচ্চাটা

বারো বছরের সম্পর্ক শেষদিকে এসে ঝিমিয়ে পড়েছে। ডিভোর্স নয়, সেপারেশনও না।

সম্পর্কে টানাপোড়েন। বিচ্ছেদের আশংকাও উড়িয়ে দেওয়া যায় না। পাভেল ও রুপা দু’জনেই ব্যস্ত। যদিও একসঙ্গে থাকে, কিন্তু সেটা নিতান্তই লোকদেখানো। দু’জনেরই অহঙ্কার বেড়েছে, অভিমান, নিজস্ব যুক্তি-ধারণা। ফলে মিল হয় না। সম্পর্ক গাঢ় হয় না।

নির্মাতা ফয়সাল রাজিব বলছিলেন, ‘আমাদের গল্প এ দু’জনকে নিয়ে না। ’ তাদের সংসারে পূর্বা নামে এক সন্তান আছে। বছর দশেক বয়স। নাট্যকার মাসুম শাহরিয়ার বলছেন, ‘আমাদের ভয় হয় দশ বছরের ছোট্ট পূর্বাকে নিয়ে। ’

স্বামী-স্ত্রী, শহর, অফিস, দোতলা বাড়ি, বাড়িওয়ালার বিশ্ববিদ্যালয় পড়ুয়া কন্যা নাবিলা- সবাইকে ছাপিয়ে তাই গল্পে প্রধান হয়ে উঠেছে পূর্বা। নির্মাতার বক্তব্য অনুযায়ী, ‘বাবা-মায়ের মধ্যে যখন প্রচন্ড অমিল দেখা দেয়। সম্পর্ক ঠিক থাকে না। এ ছাপ পড়ে পরিবারের বাচ্চাদের ওপর। তাদের মানসিকতায় ধাক্কা লাগে। স্বাভাবিক পরিবেশে বেড়ে উঠতে পারে না। গল্পে আমরা এগুলোই দেখাবো। ’

বাচ্চা মেয়েটির চরিত্রের নামেই তাই ধারাবাহিক নাটকটির নাম রাখা হয়েছে- ‘পূর্বা’। এ চরিত্রে অভিনয় করেছে ইশা। তার মা-বাবার ভূমিকায় রয়েছেন ইন্তেখাব দিনার ও রিচি সোলায়মান। আরও আছেন মনির খান শিমুল, তানিয়া হোসেন, অপর্ণা, ফারজানা ছবি, রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি, জিয়াউল হাসান কিসলু, সাবিহা জামান প্রমুখ।

আগামীকাল ১৯ অক্টোবর থেকে প্রতি সোম ও মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৫ মিনিটে আরটিভিতে প্রচার হবে ধারাবাহিকটি।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।