ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ছয় বছর পর টুইটারে বিদ্যা ভেরিফায়েড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
ছয় বছর পর টুইটারে বিদ্যা ভেরিফায়েড বিদ্যা বালান

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে ছয় বছর আগে অ্যাকাউন্ট খুলেছিলেন বিদ্যা বালান। কিন্তু এতোদিন তার নামের পাশে নীল বৃত্তে সাদা টিক চিহ্ন দেখা যায়নি।

অবশেষে টুইটারে বলিউডের এই অভিনেত্রীর অ্যাকাউন্ট ভেরিফায়েড হলো।

বলিউডের বেশিরভাগ তারকার টুইটার অনেক আগেই ভেরিফায়েড হয়ে গেছে। কিন্তু বিদ্যার নামে অসংখ্য নকল আইডি থাকায় প্রক্রিয়াটি জটিল হয়ে পড়ে।  

ভেরিফায়েড হওয়ায় ৩৭ বছর বয়সী এই তারকাকে অভিনন্দন জানিয়েছেন নির্মাতা করণ জোহর। তিনি টুইটারে লিখেছেন, ‘আমার বন্ধু এবার টুইটারে। ও সব ভালোবাসার প্রাপ্য। ’

বিদ্যাকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে মোহিত সুরি পরিচালিত ‘হামারি আধুরি কাহানি’ ছবিতে। বলিউডের পর এবার মারাঠি চলচ্চিত্র শিল্পেও যুক্ত হচ্ছেন তিনি। প্রয়াত অভিনেতা-নির্মাতা ভগবান দাদার জীবন নির্ভর ছবি ‘আলবেলা’য় সোনালি যুগের অভিনেত্রী গীতা বালির চরিত্রে অভিনয় করছেন তিনি। ১৯৫১ সালে মুক্তিপ্রাপ্ত ‘আলবেলা’য় ভগবান দাদা ও গীতা একসঙ্গে অভিনয় করেছিলেন। ওই ছবি তৈরির সময় যেসব প্রতিকূলতার সম্মুখীন হয়েছিলেন ভগবান, সেটাই মূলত তুলে ধরা হচ্ছে নতুন ছবিতে।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।