ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখকে পেছাতে বলেননি দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
শাহরুখকে পেছাতে বলেননি দীপিকা শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন

শাহরুখ খানের নায়িকা হয়েই বলিউডে যাত্রা শুরু, এরপর আরও দুটি ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। তাই তার কাছে ৪৯ বছর বয়সী এই অভিনেতার স্থান অন্যদের চেয়ে ওপরে।

দুঃখজনক ব্যাপার হলো, তার সঙ্গেই এবার বক্স অফিসে মুখোমুখি হতে হচ্ছে বলিউডের এই অভিনেত্রীকে।

আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের ‘দিলওয়ালে’ ও দীপিকার ‘বাজিরাও মাস্তানি’। বলিউড বাদশার সঙ্গে টক্কর দেওয়া আর আগুনে ঝাঁপ দেওয়া সমান কথা! তাছাড়া দারুণ সুসম্পর্ক আছে বলে দীপিকা তাকে ছবিটির মুক্তি পিছিয়ে দেওয়ার অনুরোধ করেছেন বলে গুঞ্জন ছড়িয়েছে। কিন্তু ২৯ বছর বয়সী এই তারকা তা অস্বীকার করেছেন।

গত ১৭ অক্টোবর ভারতের গুরগাওয়ে এক অনুষ্ঠানে সাংবাদিকদের দীপিকা বলেন, ‘তার সঙ্গে আমার ব্যক্তিগত সমীকরণ রয়েছে। তাকে কখনও এমন অনুরোধ করবো না। করতে পারি না। ’ তিনি মনে করেন, ছবি মুক্তির দিনক্ষণের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া প্রযোজক-পরিচালকদের কাজ। এটা পেশাদারিত্বের অংশ।

দীপিকা আরও বলেন, ‘বাজিরাও মাস্তানির মতো ছবিতে কাজ করলে অন্য কিছু নিয়ে মাথা ঘামানোর সুযোগ থাকে না বললেই চলে। অভিনয়শিল্পী হিসেবে একমাত্র নিজের কাজটা নিয়েই পড়ে থাকতে হয় সততার সঙ্গে। আর এটা শারীরিক, মানসিক ও আবেগের দিক দিয়ে আমার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন ছবি। পরিচালক সঞ্জয়লীলা বানসালি সহজে খুশি হয়ে যান না। ’

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’র গল্প অষ্টাদশ শতকের মারাঠা যোদ্ধা পেশওয়া বাজিরাও আর তার প্রেমিকা মাস্তানিকে ঘিরে। বাজিরাও চরিত্রে আছেন রণবীর সিং। এ ছাড়া তার প্রথম স্ত্রী কাশিবাঈ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

অন্যদিকে রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’র মাধ্যমে পাঁচ বছর পর ফের জুটি বাঁধলেন শাহরুখ খান ও কাজল। তাদের সঙ্গে আছেন বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন।

২০০৭ সালে আরও একবার বক্স অফিসে যুদ্ধে নেমেছিলেন শাহরুখ ও সঞ্জয়লীলা। তখন শাহরুখের ‘ওম শান্তি ওম’ ছবির কাছে মুখ থুবড়ে পড়ে সঞ্জয়লীলার ‘সাওয়ারিয়া’। মজার বিষয় হলো, ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমেই বলিউডে যাত্রা শুরু হয়েছিলো দীপিকার!

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘন্টা, অক্টোবর ১৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।