ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

থাইল্যান্ডের জঙ্গলে প্রাণ যায় যায়!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
থাইল্যান্ডের জঙ্গলে প্রাণ যায় যায়! ‘জঙ্গল ক্যাম্প’টেলিছবির দৃশ্যে প্রাণ রায়

কতোখানি বিপাকে পড়েছেন সেটা প্রাণ রায়ের চেহারা দেখেই অনুমান করা যাচ্ছে। ধুলো-কাদায় ঢাকা শরীর।

কয়েকদিনের ক্ষুধার্ত। ময়লা পোশাক। শরীরের বিভিন্ন স্থানে ক্ষত। রক্ত ঝরছে, মাছি উড়ছে। আটকা পড়েছেন থাইল্যান্ডের জঙ্গলে! আটকে রাখা হয়েছে তাকে।

শুধু তিনি নয়, সঙ্গে আরও কয়েকজন। এ থেকে মুক্তির উপায় আপাতত নেই। এমন সাজগোজে প্রাণ রায়কে দেখা যাবে ‘জঙ্গল ক্যাম্প’ টেলিছবিতে। এতে তার চরিত্রটি অভিবাসী। হতদরিদ্র শ্রেণীর। তার এলাকায় ছয় মাস কাজ থাকে, ছয় মাস থাকে না। টেনেটুনে সংসার চলে। একটুখানি উন্নত জীবনের আশায় সে স্বপ্ন দেখে বিদেশ যাত্রার। তারপর প্রতারক চক্রের খপ্পরে পড়ে তার ঠাঁই হয় থাইল্যান্ডের গহীন জঙ্গলে। দাবি করা হয় মুক্তিপণ, নেমে আসে নির্যাতন।

তবে এ গল্পের দৃশ্যধারণ থাইল্যান্ড নয়, হয়েছে ঢাকার অদূরে কালিগঞ্জের গহীন জঙ্গলে। পরিচালক হিমেল ইসহাক। তিনি বাংলানিউজকে জানাচ্ছেন, সেখানে থাইল্যান্ডের অরণ্যের মতো সেট বানিয়ে দৃশ্যধারণ করেছেন তারা।

গল্পে প্রাণ রায়ের নাম বেকুব। সহজ-সরল প্রকৃতির। আরও আছেন মামুনুর রশীদ। তিনি পাচারকারী দলের কর্তা। রয়েছেন ড. ইনামুল হকও। ‘জঙ্গল ক্যাম্প’-এর কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন বিন্দু এস রোজারিও।



বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।