ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আসিফের গানে উজ্জীবিত হবে বিপিএলের দুই দল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
আসিফের গানে উজ্জীবিত হবে বিপিএলের দুই দল আসিফ আকবর / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্রিকেট পাগল আসিফ আকবর- এই তথ্যটি সবারই জানা। তিনি সুযোগ পেলেই ক্রিকেটের গল্প ফাঁদেন।

আর গায়ক হিসেবে ক্রিকেট নিয়ে গান গাইতে পারলে আরও বেশি উচ্ছ্বসিত হন। তেমনই একটি ঘটনা ঘটেছে এবার। কিছুদিন পর শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)। এতে অংশ নেবে দেশের ছয়টি দল। সবাই তৈরি করবে পৃথক পৃথক থিম সং। এর মধ্যে আসিফ একাই গেয়েছেন দুটি দলের থিম সং। আসিফের উচ্ছ্বাস এ কারণেই।   

বিপিএলে অংশগ্রহণ করবে বরিশাল বুল’স। ক’দিন আগে এর থিম সং গেয়েছেন আসিফ। তিনি জানান, এই দলের সব কর্মকান্ডের সঙ্গে তিনি জড়িত। তিনি দলটির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও। দলটির থিম সং গেয়ে তিনি আনন্দিত। তারপরও আসিফের  চাপা কষ্ট ছিলো কুমিল্লা ভিক্টোরিয়ান’স-এর জন্য। কারণ এটি তার এলাকার দল। কুমিল্লার সন্তান হিসেবে তিনি মনে মনে একটা প্রত্যাশা করেছিলেন। এবার পূরণ হলো সেটি।

‘গোমতী নদীর পাড়ে আমার সোনার কুমিল্লা, সেইখানেতে বাস করি হগ্গলে মিল্লা’।   কুমিল্লা ভিক্টোরিয়ান’স এর থিম সং এটি । এতেও কণ্ঠ দিয়েছেন আসিফ। তিনি বলেন, ‘যথাযোগ্য সম্মান দেখিয়েই ভিক্টোরিয়ান’স কর্তৃপক্ষ আমাকে পূর্ণ স্বাধীনতা দিয়েছেন। আমি আনন্দিত, আবেগাপ্লুত, উত্তেজিত। বরিশাল বুল’স আমাকে ঋণী করেছে, কুমিল্লা ভিক্টোরিয়ান’স করেছে সম্মানিত। ’



বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।