ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রতিদিন ১০ লাখ ডলার আয়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
প্রতিদিন ১০ লাখ ডলার আয়! টেলর সুইফট

অবিশ্বাস্য! প্রতিদিন ১০ লাখ মার্কিন ডলার আয় করছেন টেলর সুইফট। বাংলাদেশি মুদ্রায় ৭ কোটি ৭৭ লাখ ৯ হাজার ৪৫০ টাকা! চলতি বছরের হিসাবে এ তথ্য বেরিয়ে এসেছে।



গত জানুয়ারি থেকে এখন পর্যন্ত ৩১ কোটি ৭৮ লাখ মার্কিন ডলার আয় করেছেন সুইফট। বাংলাদেশি মুদ্রায় ২৪৬ কোটি ৯৬ লাখ ৬৩ হাজার ২১০ টাকা! এগুলো এসেছে ২৫ বছর বয়সী এই গায়িকার নতুন স্টুডিও অ্যালবাম ‘নাইনটিন এইটি নাইন’ বিক্রি, কনসার্ট ও বিজ্ঞাপনী চুক্তি থেকে। ‘ব্যাড ব্লাড’ গানের তারকার আয়ের খবর ফাঁস করেছে সানডে এক্সপ্রেস।

প্রতিদিনের গড় হিসাবে ১০ লাখ ডলার আয় করায় বিশ্বের সবচেয়ে বেশি উপার্জনকারী সংগীতশিল্পী হওয়ার রেকর্ড গড়লেন সুইফট। লস অ্যাঞ্জেলেস ভিত্তিক মিডিয়া বিশ্লেষক মাইক রাইয়া বলেন, ‘টেলর এখন ধরাছোঁয়ার বাইরে চলে গেছেন। সংগীত শিল্পে অন্য সবার চেয়ে যোজন যোজন এগিয়ে আছেন তিনি। শুধু বিনোদনের পরাশক্তিতেই রূপান্তর হননি, পাশাপাশি সংগীত ব্যবসায় চাঙ্গা বাণিজ্যের ঝাঁকুনি তৈরির বেলায়ও তিনি অনেক কার্যকরী। ’

কিছুদিন আগে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়ার তারকা দম্পতির তালিকায় এক নম্বরে স্থান করে নেন টেলর সুইফট ও তার প্রেমিক ক্যালভিন হ্যারিস। এখনও চুটিয়ে প্রেম করছেন তারা।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘন্টা, অক্টোবর ১৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।