ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হুমকির মুখে জিডি করলেন মতিন রহমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
হুমকির মুখে জিডি করলেন মতিন রহমান মতিন রহমান

গুণী  নির্মাতা মতিন রহমান হুমকির মুখে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছেন। আজ সোমবার (অক্টোবর ১৯) বিকেল সাড়ে ৪টায় জীবনের নিরাপত্তা চেয়ে মোহাম্মদপুর থানায় জিডি করেন তিনি।

একাধিকবার ফোনে প্রাণনাশের হুমকি পাওয়ার প্রেক্ষিতে আইনের আশ্রয় নিলেন এই চলচ্চিত্র পরিচালক।

থানা থেকে ফিরে মতিন রহমান বাংলানিউজকে জানান, ঈদের আগে থেকে দুটি অচেনা নম্বর থেকে তার ব্যবহৃত সিটিসেল নম্বরে চাঁদা দাবি করা হচ্ছে। তিনি টাকা দিতে অপারগতা প্রকাশ করায় চাঁদাবাজরা তাকে অকথ্য ভাষায় গালাগাল করে ও প্রাণনাশের হুমকি দেয়। সর্বশেষ আজ সোমবার (১৯ অক্টোবর) সকালেও এমন ঘটনার মুখোমুখি হন মতিন। এর পরিপ্রেক্ষিতে থানায় সাধারণ ডায়রি করেছেন তিনি।  
 
মতিন জানান, কাজল নামে একজন রোববার ০১৬২৯৭২৬১৫৫ নম্বর ও সোমবার সকালে ০১৬২৪৪৪৬৩২৫  নম্বর থেকে তার সিটিসেল নম্বরে কল করে হুমকি দেয়। মোহাম্মদপুর ইকবাল রোডে স্ত্রী-সন্তান নিয়ে থাকছেন মতিন রহমান। হুমকির ঘটনায় তার পরিবারে নেমে এসেছে আতঙ্ক। এ পরিস্থিতি থেকে দ্রুত উদ্ধার পেতে চান তিনি।

১৯৮২ সালে ‘লাল কাজল’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্র পরিচালনায় আসেন মতিন রহমান। ‘মাটির ফুল’, ‘নারীর মন’, ‘এই মন চায় যে’, ‘তোমাকে চাই’সহ আরও কিছু ব্যবসাসফল ছবির পরিচালক তিনি। কয়েক বছর ধরে ছবি পরিচালনা করছেন না তিনি। স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা আর পরিবার নিয়েই এখন তার ব্যস্ততা।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।