ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সমুদ্র-তলে পড়শির একদিন!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৫
সমুদ্র-তলে পড়শির একদিন!

মুখে অক্সিজেন মাস্ক। হাতে গ্লাভস, গগলস্ চোখে।

একেবারে কমপ্লিট ডাইভিং স্যুটে পড়শিকে দেখা গেলো সম্প্রতি। নেমে পড়েছিলেন সমুদ্রে। মাছের সঙ্গে হয়েছে খেলা, ডুবেছেন, সাঁতরেছেন। সমুদ্রে ডুব দেওয়ার ওই মুহূর্তকে পড়শি তার জীবনের স্মরণীয় ঘটনা হিসেবে উল্লেখ করছেন।

তবে এটা আসল সমুদ্র নয়, থাইল্যান্ডের ওসিস সি-ওয়ার্ল্ড। এখানকার পুরো জায়গাজুড়ে সমুদ্র-তলের আবহ অবাক করে পর্যটকদের। রয়েছে ডলফিনের সাঁতরানোর মনোমুগ্ধকর দৃশ্যও। সেসব উপভোগ করতেই একদিন পড়শি ঢুঁ দিয়েছিলেন সি-ওয়ার্ল্ডে।

‘মেন্টাল’-এ অভিনয় করেছেন পড়শি। তার অংশের দৃশ্যধারণ হয়েছে থাইল্যান্ডের ব্যাংককে। তিনি জানাচ্ছিলেন, ছবিটির দৃশ্যধারণ ছিলো গত ১৩ থেকে ১৫ অক্টোবর। তবে একটু আগেভাগেই ৯ অক্টোবর পড়শি তার পরিবারসহ থাইল্যান্ড পৌঁছেছিলেন। শুটিংয়ের আগের দিনগুলো ঘুরেফিরে করেই কাটিয়েছেন পড়শি।

কেমন হলো ছবির শুটিং? ‘এককথায় অসাধারণ। নতুন অভিজ্ঞতা। ভালোই লেগেছে’- বললেন পড়শি। শামীম আহমেদ রনি পরিচালিত ছবিটিতে তার সহশিল্পী শাকিব খান। এর মাধ্যমেই বড় পর্দায় প্রথমবার দেখা যাবে জনপ্রিয় এই গায়িকাকে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।