ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নতুন ‘স্টার ওয়ারস’ ছবির এতোই চাহিদা! (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৫
নতুন ‘স্টার ওয়ারস’ ছবির এতোই চাহিদা! (ভিডিও)

‘স্টার ওয়ারস’ সিরিজের সপ্তম কিস্তি মুক্তি পেতে এখনও দুই মাস বাকি। গত ১৯ অক্টোবর অনলাইনে এর টিকিট বিক্রি শুরু হয়েছে।

তাই এর প্রথম প্রদর্শনীর টিকিটের চাহিদা এতোই যে, ওয়েবসাইট পর্যন্ত ক্র্যাশ হয়ে গেলো! অনলাইনে প্রথম দেড় ঘণ্টায় ১০ হাজার টিকিট বিক্রি হয়েছে।

ওডিওন আর পিকচারহাউস জানিয়েছে, নজিরবিহীন চাহিদার কারণে তাদের সাইট থমকে গেছে! ওয়েবসাইট দুটি ক্র্যাশ হওয়ায় এগুলোকে অবাধে ঢুকতে না পেরে কিছু দর্শক টুইটারে অভিযোগ করেন। পিকচারহাউসের মুখপাত্র গ্যাব্রিয়েল সোয়ার্টল্যান্ড বলেন, ‘আমরা সাইট সচল রাখতে কাজ করছি। কিন্তু বেশ হিমশিম খেতে হচ্ছে। কারণ টিকিটের চাহিদা অভূতপূর্ব। ’

তিন দশকেরও বেশি সময় পর বড় পর্দায় ফিরছে সর্বকালের অন্যতম সফল সিরিজ ‘স্টার ওয়ারস’ নতুন ছবি। রেনট্রাকের জ্যেষ্ঠ মিডিয়া বিশ্লেষক পল ডারগারাবেডিয়ান আশা করছেন, মুক্তির প্রথম সপ্তাহে ১০ কোটি ডলার আয় করে ফেলবে এটি। আর বিশ্বব্যাপী ছবিটির আয় হতে পারে ২০০ কোটি ডলার। তিনি বলেন, ‘এটাই গত এক দশকের সবচেয়ে কাঙ্ক্ষিত চলচ্চিত্র। ’

টিকিট বিক্রি শুরুর আগের দিন ১৮ অক্টোবর প্রকাশিত হয়েছে ‘স্টার ওয়ার্স: দ্য ফোর্স অ্যাওয়েকেনস’ নামের ছবিটির পোস্টার। আর গতকাল ইএসপিএন চ্যানেলের ন্যাশনাল ফুটবল লীগ খেলার মধ্যবিরতিতে প্রকাশিত হয় এর আড়াই মিনিট ব্যাপ্তির ট্রেলার। এরপর প্রতি মিনিটে ১৭ হাজার টুইট হয়েছে এ নিয়ে। আর ইউটিউবে প্রথম ২০ মিনিটে এটি দেখা হয়েছে ২ লাখ ২০ হাজার বার।

‘স্টার ওয়ারস’-এর স্রষ্টা জর্জ লুকাস। ১৯৭৭ সাল থেকে তিনি এই ফ্রাঞ্চাইজির ছয়টি ছবি নির্মাণ করেন। এগুলো মোট আয় করেছে ৪৪০ কোটি ডলার। তিন বছর আগে লুকাসফিল্ম থেকে ৪০০ কোটি ডলারের বিনিময়ে সিরিজের স্বত্ত্ব কিনে নেয় ডিজনি।

নতুন স্টুডিওর প্রযোজনা তৈরি হবে নতুন ট্রিলজি। এর মধ্যে ‘স্টার ওয়ার্স: দ্য ফোর্স অ্যাওয়েকেনস’ পরিচালনা করেছেন জেজে অ্যাব্রামস। এতে অভিনয় করেছেন হ্যারিসন ফোর্ড, মার্ক হ্যামিল, ক্যারি ফিশার প্রমুখ। ছবিটি মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর।

* ‘স্টার ওয়ার্স: দ্য ফোর্স অ্যাওয়েকেন্স’ ছবির ট্রেলার :


বাংলাদেশ সময়: ১৪৫০ ঘন্টা, অক্টোবর ২০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।