ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ছয় মাসের বিশ্রামে রিয়াজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৫
ছয় মাসের বিশ্রামে রিয়াজ ছবি: নূর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগামীকাল শনিবার (২৪ অক্টোবর) হাসপাতাল থেকে বাসায় ফিরবেন অভিনেতা রিয়াজ।

পাঁচ দিনের চিকিৎসা শেষে এমনটাই জানিয়েছেন অ্যাপোলো হাসপাতালের চিকিৎসক শাহাবুদ্দীন তালুকদার।

তবে বাসায় ফেরার পরই শুটিংয়ে অংশ নিতে পারছেনন না হৃদরোগে আক্রান্ত জনপ্রিয় এই তারকা। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, আগামী ছয় মাস রিয়াজকে পূর্ণ বিশ্রামে থাকতে হবে এবং নিয়ম মেনে চলতে হবে।

জানা যায়, বৃহস্পতিবার বিকেল পর্যন্ত রিয়াজের রক্তচাপ নিয়ে চিন্তায় ছিলেন চিকিৎসকরা। এখন এখন সবকিছু স্থিতিশীল। শনিবার দুপুরে তাকে বাসায় ফেরার ছাড়পত্র দেওয়া হতে পারে।

গত সোমবার সন্ধ্যায় উত্তরার হৈচৈ শুটিংবাড়িতে ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের ইউনিটে হৃদরোগে অসুস্থ হয়ে পড়েন রিয়াজ। বন্ধু ও সহশিল্পী চিত্রনায়ক ফেরদৌস ও অন্যান্যদের সহায়তায় তাকে প্রথমে  উত্তরার একটি ক্লিনিক ও পরে অ্যাপোলে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার হৃৎপিণ্ডে একটা রিং (স্টেন্ট) লাগানো হয়েছে।

প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে তার স্ত্রী মেহের আফরোজ শাওন তৈরি করছেন ‘কৃষ্ণপক্ষ’ ছবিটি। এতে রিয়াজের নায়িকা মাহি। লেখকের জন্মদিনে এটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও পরিচালক। ছবিটিতে রিয়াজের কিছু অংশের দৃশ্যধারণ এখনও বাকি। অন্যদের কাজ শেষে ‘কৃঞ্চপক্ষ’ এখন সম্পাদনার টেবিলে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।