ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মাধুরী ও ভাগ্যাশ্রীর জন্য সালমানের আয়োজন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৫
মাধুরী ও ভাগ্যাশ্রীর জন্য সালমানের আয়োজন

সালমান খানের ‘প্রেম রতন ধন পায়ো’ মুক্তির সময় ঘনিয়ে এসেছে। এর মাধ্যমে ১৬ বছর পর সুরজ বরজাতিয়ার পরিচালনায় অভিনয় করলেন বলিউডের এই সুপারস্টার।

তাই মাধুরী দীক্ষিত ও ভাগ্যাশ্রীর জন্য ছবিটির একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করছেন তিনি।

সুরজের পরিচালনায় ‘ম্যায়নে পেয়ার কিয়া’ (১৯৮৯) ছবিতে ভাগ্যাশ্রী আর ‘হাম আপকে হ্যায় কৌন!’ (১৯৯৪) ছবিতে মাধুরীকে দেখা গেছে সালমানের সঙ্গে। তাই এ দু’জনের জন্য তার এই বিশেষ আয়োজন।

‘দাবাং’ সিরিজে চুলবুল পান্ডে, ‘কিক’-এ ডেভিল ও ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে পবন চতুর্বেদি চরিত্রে অভিনয়ের পর ‘প্রেম রতন ধন পায়ো’র মাধ্যমে প্রেমিক প্রেম হয়ে বড় পর্দায় ফিরছেন সালমান। সুরজের পরিচালনায় সালমান সর্বশেষ অভিনয় করেন ‘হাম সাথ সাথ হ্যায়’ (১৯৯৯) ছবিতে। এতেও তাকে দেখা গেছে প্রেম চরিত্রে।

মাধুরী ও ভাগ্যাশ্রীর জন্য বিশেষ প্রদর্শনী আয়োজনের ভাবনাটা এসেছে ছবিটির বিপণন দলের সঙ্গে সালমানের এক আলোচনার টেবিলে। প্রেম চরিত্রে আগে যে দু’জনের সঙ্গে কাজ করেছেনে তাদেরকে নতুন ছবিটি দেখাতে চান তিনি।   তবে এর দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি। কারণ ‘সুলতান’ ছবিটি নিয়ে ৪৯ বছর বয়সী এই তারকা ব্যস্ত।

জানা গেছে, সময় ফাঁকা পেলেই মাধুরী ও ভাগ্যাশ্রীকে নিজে আমন্ত্রণ জানাবেন সালমান। নিজের ক্যারিয়ারের শুরুর দিকে এই দু’জনের সঙ্গে অভিনয় করেছেন তিনি। তাই প্রিয় স্মৃতিগুলো ভাগাভাগি করার খায়েশ হয়েছে তার।

‘প্রেম রতন ধন পায়ো’ ছবিতে সালমানের সঙ্গে অভিনয় করেছেন সোনম কাপুর। এতে সল্লুকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। একজনের নাম প্রেম, অন্যজন বিজয়। এ ছাড়াও আছেন নীল নিতিন মুকেশ, আরমান কোহলি, অনুপম খের, দীপক দোবরিয়াল ও স্বারা ভাস্কর। দিওয়ালি উপলক্ষে এটি মুক্তি পাবে আগামী ১২ নভেম্বর।

* ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির গানের ভিডিও :


* ‘হাম আপকে হ্যায় কৌন!’ ছবির গানের ভিডিও :


* ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির গানের ভিডিও :


বাংলাদেশ সময় : ১৫৩৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।