ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঘরে ফিরলেন রিয়াজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৫
ঘরে ফিরলেন রিয়াজ চিত্রনায়ক রিয়াজ

লাখো মানুষের প্রার্থনা, উৎকণ্ঠা আর সমবেদনা নিয়ে রিয়াজ অবশেষে হাসপাতাল ছাড়তে পারলেন। সম্পূর্ণ সুস্থ শরীরে ফিরে এলেন নিজের ঘরে।

আজ শনিবার (২৪ অক্টোবর) ছুটির দুপুরে রাজধানীর অ্যাপোলো হাসপাতাল থেকে বাড়ি ফিরে গেছেন তিনি। জনপ্রিয় এই অভিনেতা থাকেন বনানীতে। এরই সঙ্গে শেষ হলো তার ছয় দিনের উদ্বেগপূর্ণ হাসপাতাল-যাপন।

গতকাল শুক্রবার (২৩ অক্টোবর) রিয়াজের চিকিৎসক শাহাবুদ্দীন তালুকদার জানিয়েছিলেন, সবকিছু স্থিতিশীল। শনিবার দুপুরেই তিনি বাসায় ফিরতে পারবেন। তিনি এখন সম্পূর্ণ শঙ্কামুক্ত। তবে ছয় মাস পূর্ণ বিশ্রামে থাকতে হবে রিয়াজকে।

রিয়াজের সুস্থ শরীরে ঘরে ফেরার ঘটনায় স্বস্তি পেয়েছে নাটক-চলচ্চিত্র অঙ্গন ও ভক্তরা। নিশ্চিন্ত হয়েছে ‘কৃষ্ণপক্ষ’ ছবির ইউনিটও। এ ছবির শুটিংস্পটেই গত ১৯ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে হৃদরোগে আক্রান্ত হন তিনি। দ্রুত উত্তরার একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে নেওয়া হয় অ্যাপোলো হাসপাতালে। তার হৃদপিন্ডে একটি রিং (স্টেন্ট) লাগানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।