ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রিয়তি জানতেন না তিনিই প্রথম রানারআপ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৫
প্রিয়তি জানতেন না তিনিই প্রথম রানারআপ! প্রিয়তি

দ্বীপরাষ্ট্র জ্যামাইকায় মিস আর্থ ২০১৫ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে হয়ে গেছে গত ১৯ অক্টোবর। এতোদিন পর কেনো মাকসুদা আক্তার প্রিয়তি প্রথম রানারআপ হওয়ার খবর পেলেন? ভাববেন না আয়োজকদের ভুল।

ভুলটা প্রিয়তির নিজেরই! 

আজ রোববার (২৫ অক্টোবর) ফেসবুকে বাংলাদেশি বংশোদ্ভুত মিস আয়ারল্যান্ড প্রিয়তি বলেন, ‘একটি জরুরি ঘোষণা! গর্বের সঙ্গে জানাচ্ছি, আমিই মিস আর্থ ২০১৫ প্রতিযোগিতার প্রথম রানারআপ। জানি এ খবর হতবাক করার মতো। আসলে এটা আমারই ভুল। ’

ভুলটা কীভাবে হলো? কারণ গ্র্যান্ড ফিনালের গোটা আয়োজন শেষ হওয়ার আগেই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন প্রিয়তি। কার মাথায় মুকুট উঠবে তা আগেই জানতে পেরে তিনি হতাশ হয়ে পড়েছিলেন। ফ্লাইটে চড়ার জন্য পরের দুই ঘণ্টার মধ্যে হোটেলও ছাড়তে হয়েছে তাকে। তাই কারও সঙ্গে সাক্ষাতের সুযোগ হয়নি।

গতকাল শনিবার (২৪ অক্টোবর) রাতে মিস ও মিসেস আর্থ প্রতিযোগিতার পরিচালক ফোন করে প্রথম রানারআপ হওয়ার খবর দেন প্রিয়তিকে। তিনি সেখানে না থাকায় উত্তরীয় আর সনদপত্র তুলে দিতে পারেননি আয়োজকরা। তবে কুরিয়ারে এগুলো তারা পাঠিয়ে দিচ্ছেন আয়ারল্যান্ডে, প্রিয়তির কাছে।

বিশ্বের বিভিন্ন দেশের বিবাহিত ও অবিবাহিত সুন্দরীদের নিয়ে অনুষ্ঠিত মিস আর্থ প্রতিযোগিতার সেরা পাঁচে জায়গা করে আরও তিনটি বিভাগে পুরস্কার জিতেছেন প্রিয়তা। এগুলো হলো ‘মিস কমপ্যাশনেট’, ‘মিস বেস্ট গাউন’ ও ‘মিস ফিটনেস’। এবার প্রথম রানারআপ হওয়ার খবরও পেলেন। তিনি ভেবেছিলেন প্রথম রানারআপ হয়েছেন মিজ নেদারল্যান্ডস। সে তথ্য যে ভুল, ফেসবুকে সেটাও জানিয়ে দিলেন তিনি।

১৪ বছর আগে আয়ারল্যান্ডে পাড়ি জমান প্রিয়তি। পড়াশোনা শেষ করে স্থায়ী হয়েছেন আয়ারল্যান্ডেই। বৈমানিক হওয়ার প্রশিক্ষণ নিয়ে বেসরকারি বৈমানিক হিসেবে কর্মরত আছেন ওই দেশের একটি প্রতিষ্ঠানে। গত বছর ‘মিজ আয়ারল্যান্ড-২০১৪’ খেতাব পান তিনি।

বাংলাদেশ সময় : ১৫১০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।