ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বর-কনের সামনে হেলিকপ্টারে হাজির!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৫
বর-কনের সামনে হেলিকপ্টারে হাজির! হ্যারিসন ফোর্ড

বিয়ের অনুষ্ঠান। বর-কনে নতুন জীবন শুরু করলো।

হঠাৎ হেলিকপ্টার নিয়ে হাজির হ্যারিসন ফোর্ড! কে বলবে কয়েক মাস আগে (গত ৫ মার্চ) মার্কিন এই অভিনেতাই বিমান দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন! তাকে দেখে স্বাভাবিকভাবেই চমকে গেছেন নবদম্পতি।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় মালিবুর স্যাডেলরক রক র‌্যাঞ্চে অনুষ্ঠিত বিয়ের অনুষ্ঠানে হেলিপক্টার চালিয়ে এসেছিলেন ফোর্ড। খবর ইউএস ম্যাগাজিনের। ওই এলাকায় এই বাহন নিয়ে নামার অনুমোদন রয়েছে। বর-কনের সঙ্গে ছবি তোলাই ছিলো ৭৩ বছর বয়সী এই অভিনেতার উপহার!

‘ইন্ডিয়ানা জোনস’ তারকা ফোর্ডের হেলিকপ্টার ওড়ানোর শখকে পূর্ণ সমর্থন দিচ্ছেন তার স্ত্রী ক্যালিস্টা ফ্লকহার্ট। তিনি বললেন, ‘আপনারা জানেন ওর এটা ভালো লাগে। তাই আমারও ভালো লাগে। আকাশে ওড়ার বেলায় আমি ওকে শতভাগ সমর্থন দেই। ’

এদিকে তিন দশকেরও বেশি সময় পর ‘স্টার ওয়ারস’ সিরিজের ছবিতে আবার হ্যান্স সলো চরিত্রে অভিনয় করেছেন হ্যারিসন ফোর্ড। এর সপ্তম কিস্তি ‘স্টার ওয়ারস: দ্য ফোর্স অ্যাওয়েকেন্স’ মুক্তি আগামী ১৮ ডিসেম্বর। এটি পরিচালনা করেছেন জে. জে. অ্যাব্রামস।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।