ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তৃতীয় সংসারও ভাঙলো হ্যালির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
তৃতীয় সংসারও ভাঙলো হ্যালির

অস্কারজয়ী অভিনেত্রী হ্যালি বেরি ও ফরাসি অভিনেতা অলিভিয়ার মার্টিনেজের বিয়ে বিচ্ছেদ হলো। গতকাল মঙ্গলবার (২৭ অক্টোবর) তারা এ ঘোষণা দেন।

এর মধ্য দিয়ে ভেঙে গেলো তাদের দুই বছরের সংসার।

মতের অমিল হওয়ার কারণেই এই বিচ্ছেদ বলে জানিয়েছে টিএমজেড ডটকম।

এক বিবৃতিতে তারা বলেছেন, ‘মন শক্ত করে আমরা বিচ্ছেদের সিদ্ধান্তে পৌঁছেছি। আমাদের একে অপরের প্রতি ভালোবাসা আর শ্রদ্ধা থাকবে। আর আমাদের সন্তানের মঙ্গলের দিকে উভয়ে খেয়াল রাখবো। আমরা যার যার জীবনের সুখ কামনা করছি। ’

২০০২ সালে “মনস্টার’স বল” ছবির জন্য প্রথম কৃষ্ণাঙ্গ অভিনেত্রী হিসেবে অস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন হ্যালি। এর আগে মডেল গ্যাব্রিয়েল অব্রাইয়ের সঙ্গে পাঁচ বছরের মন দেওয়া-নেওয়ার সম্পর্ক ছিলো তার। ২০১০ সালে ‘আনফেইথফুল’ ছবির কাজ করতে গিয়ে অলিভিয়ারের সঙ্গে তার সাক্ষাৎ হয়। এর তিন বছর পর তারা বিয়ে করেন। ৪৯ বছর বয়সী এই তারকা অলিভিয়ারের সঙ্গে সংসার জীবনে এক পুত্রসন্তান জন্ম দেন। তার বয়স দুই বছর।

এটি হ্যালির তৃতীয় বিচ্ছেদ। এর আগে বেসবল খেলোয়াড় ডেভিড জাস্টিন আর সংগীতশিল্পী এরিক বেনেটকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু কোনোটাই বেশিদিন টেকেনি। রূপালি পর্দায় সফল হলেও সংসারে আরেকবার ব্যর্থ হয়ে গেলেন বন্ডকন্যা।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।